Murder

Murder: বচসা চলাকালীন স্ত্রীর মাথায় খিল দিয়ে মেরে খুন স্বামীর, তারকেশ্বর থানায় আত্মসমর্পণ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তালপুরের বাসিন্দা শেখ আব্দুল ওয়াহাবের সঙ্গে রবিবার সকালে বচসা বাধে তাঁর স্ত্রী হোসেনারা বেগম (৪৮)-এর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৪:১১
Share:

স্ত্রীকে খুন স্বামীর। —ফাইল চিত্র।

স্ত্রীকে মাথায় খিল দিয়ে মেরে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন স্বামী। রবিবার এই ঘটনা ঘটেছে হুগলির তারকেশ্বরের তালপুর এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, তালপুরের বাসিন্দা শেখ আব্দুল ওয়াহাবের সঙ্গে রবিবার সকালে বচসা বাধে তাঁর স্ত্রী হোসেনারা বেগম (৪৮)-এর। এই সময় আচমকা দরজার খিল দিয়ে হোসেনারার মাথায় আঘাত করেন ওয়াহাব। বার বার আঘাতের জেরে হোসেনাার মাথা থেঁতলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এর পর ওয়াহাব তারকেশ্বর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। পুলিশ ওয়াহাবকে গ্রেফতার করেছে।

Advertisement

ওয়াহাব এবং হোসেনারার চারটি সন্তান রয়েছে। হোসেনারার এক ভাইয়ের কথায়, ‘‘প্রায়ই অশান্তি হত পরিবারে। আমরা টাকা-সহ নানারকম সাহায্য করেছি ওদের। কিন্তু আজ ওয়াহাব আমার দিদিকে খুন করে থানায় চলে এসেছে। আমার ভাগ্নে বাড়িতে গিয়ে জানতে পারে, মাকে খুন করা হয়েছে। ওয়াহাবের যাবজ্জীবন কারাদণ্ড চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন