Attempt To Murder

‘মদ খাব, টাকা দাও’, ‘আবদার’ না মানায় ছুরির কোপে রক্তাক্ত মা! লিলুয়ায় গ্রেফতার ছেলে

পুলিশ সূত্রে খবর, রোজ দিন নেশার জন্য মা কবিতা সিংহের কাছে টাকা চাইতেন অভিজিৎ সিং ওরফে বান্টা। টাকা না দিলেই চলত মায়ের উপর অত্যাচার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লিলুয়া শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ২২:৩৮
Share:

—প্রতীকী চিত্র।

মদ্যপানের টাকা না পেয়ে মাকে খুনের চেষ্টার অভিযোগ ছেলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় হাওড়ার লিলুয়া থানার বি রোড ধোপা গলির ঘটনা। রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করেন প্রতিবেশীরা। পরে পুলিশ এসে গ্রেফতার করে ছেলেকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রোজ দিন নেশার জন্য মা কবিতা সিংহের কাছে টাকা চাইতেন অভিজিৎ সিং ওরফে বান্টা। টাকা না দিলেই চলত মায়ের উপর অত্যাচার। প্রতিবেশীরা জানাচ্ছেন, প্রায় দিনই মায়ের সঙ্গে গণ্ডগোল করতেন অভিজিৎ। রবিবারও তেমনটা ঘটে। মদ খাওয়ার জন্য মায়ের কাছে টাকা চান ওই যুবক। অভিযোগ, মা টাকা দিতে অস্বীকার করায় মত্ত অবস্থায় তাঁকে ছুরি নিয়ে আক্রমণ করেন অভিজিৎ। অভিযোগ, গলায় ছুরি মেরে খুনের চেষ্টা করেন তিনি।

ঘরের মধ্যেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছিলেন কবিতা। তাঁর গোঙানি, চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁকে উদ্ধার করে টোটো চাপিয়ে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান তাঁরা। আশঙ্কাজনক অবস্থায় সেখানেই চিকিৎসাধীন তাঁরা। এর পর খবর পেয়ে ঘটনাস্থলে আসে লিলুয়া থানার পুলিশ। গ্রেফতার হন অভিজিৎ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে। ঘর থেকে উদ্ধার হয়েছে রক্তমাখা একটি ছুরি। মঙ্গলবার ধৃতকে হাওড়া আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন