Murder

Murder: ভাইয়ের খুনে অভিযুক্তকে ধরলেন দাদা

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ০৬:৩৩
Share:

প্রতীকী ছবি।

এক বিজেপি কর্মীকে খুনের ঘটনায় অভিযুক্ত ফেরার ছিল কিছু দিন ধরে। অথচ, শুক্রবার সকালে বাজার যাওয়ার পথে সেই অভিযুক্ত কাজল দাসকে এলাকায় ঘোরাফেরা করতে দেখে তার পিছু নিলেন মৃতের দাদা বিশ্বজিৎ সরকার। শুধু তা-ই নয়, অভিযুক্ত বাসে উঠলে মোটরবাইকে ধাওয়া করেন তিনি। এর পরে বাস থেকে নেমে পালাতে গেলে কাজলকে ধরে পুলিশের হাতে তুলে দেন বিশ্বজিৎ। এই নিয়ে ওই খুনের ঘটনায় আট জনকে গ্রেফতার করা হল বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

গত ২ মে রাতে নারকেলডাঙার শীতলাতলা এলাকায় খুন হয়েছিলেন বিজেপি কর্মী অভিজিৎ সরকার (৩০)। তদন্তে নেমে সাত জনকে ধরা গেলেও ফেরার ছিল কাজল। কিন্তু এ দিন বিশ্বজিৎ হঠাৎই কাজলকে দেখতে পেয়ে তার পিছু নেন।

বিশ্বজিতের দাবি, পালাতে গিয়ে মানিকতলা মেন রোড থেকে ২৩৭ নম্বর রুটের একটি বাসে ওঠে কাজল। বাইকে বাসটির পিছু নেন বিশ্বজিৎ। এর পরে উল্টোডাঙায় বাস থেকে নেমে পড়ে কাজল। তখনই সেখানে কর্তব্যরত এক ট্র্যাফিক পুলিশকর্মীকে বিশ্বজিৎ বিষয়টি জানালে তিনিই ধরে ফেলেন কাজলকে।

Advertisement

এর পরে ঘটনাস্থলে পৌঁছে কাজলকে গ্রেফতার করে মানিকতলা থানার পুলিশ। ওই এলাকা কলকাতা পুলিশের ইস্টার্ন সাবার্বান ডিভিশনের অন্তর্গত। সেখানকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক জানিয়েছেন, এই ঘটনায় আরও এক জন গ্রেফতার হয়েছে। লালবাজারের গোয়েন্দা বিভাগের হাতে তাকে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন