Clash

নেশার আসরের প্রতিবাদে দুষ্কৃতীদের মার পাড়ার ছেলেদের, অভিযোগ উত্তরপাড়ায়

নেশাড়ুদের সঙ্গে বচসা শুরু হয় পাড়ার ছেলেদের। বচসা থেকে দু’পক্ষের মধ্যে মারপিট শুরু হয়। তবে ক্রমেই তা সংঘর্ষে বদলে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ০১:০৩
Share:

দুষ্কৃতীদের মারধরে আহত পাড়ার ছেলেরা। —নিজস্ব চিত্র।

খেলার মাঠে নেশার আসর বসানোর প্রতিবাদ করায় পাড়ার ছেলেদের মারধর করল দুষ্কৃতীরা। পাড়ার ছেলেদের বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে মার খেলেন বড়রাও। সোমবার সন্ধ্যায় হুগলি জেলার উত্তরপাড়ায় এই ঘটনায় আহত ৫ জন। আহতদের চিকিৎসার পর এ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন এলাকাবাসীরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যা পর্যন্ত উত্তরপাড়ায় ২২ নম্বর ওয়ার্ডের মাখলা সারদা পল্লিতে পাড়ার একটি মাঠে খেলাধুলো করছিল কিশোরেরা। অভিযোগ, ওই কিশোরদের খেলাধুলোর জন্য ওই মাঠে নেশার আসর বসাতে অসুবিধা হয় নেশাড়ুদের। ওই মাঠে বসে নেশা করার জন্য পাড়ার ছেলেদের তাড়াতে যায় তাঁরা। তা নিয়েই নেশাড়ুদের সঙ্গে বচসা শুরু হয় পাড়ার ছেলেদের। বচসা থেকে দু’পক্ষের মধ্যে মারপিট শুরু হয়। তবে ক্রমেই তা সংঘর্ষে বদলে যায়। পাড়ার ছেলেদের মারধরের খবর শুনে ওখানে উপস্থিত হন এলাকার লোকজন। তবে দুষ্কৃতীরা তাদের উপরেও চড়াও হয়। এমনকি, ওই এলাকার বাসিন্দাদের বাড়িতেও দুষ্কৃতীরা চড়াও হয় বলে অভিযোগ। এতে আহত আহত হয়েছেন ৫ জন। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতি দিনই পাড়ার মাঠে বসে নেশা করেন কয়েক জন যুবক। তাঁদের বেশির ভাগই বহিরাগত। এ নিয়ে ভীত স্থানীয় বাসিন্দারা। এলাকার এক বাসিন্দা অশোক চক্রবর্তী বলেন, ‘‘ওদের ভয়ে এ নিয়ে কিছু বলতে পারি না। কারণ রানা সিংহ নামে এক দুষ্কৃতীও ওই দলে রয়েছে । সে কয়েক বার জেল খেটেছে।’’

Advertisement

পাড়ার মাঠে নেশার আসর বসায় বিপত্তিতে পড়েছেন এলাকার বহু বাসিন্দা। সারদা পল্লির আর এক বাসিন্দা সুমিতা গোস্বামী বলেন, ‘‘বাইরে থেকে ছেলেরা এসে নেশা করে। ওদের আড্ডা থেকে এত মদ-গাঁজার গন্ধ বার হয় যে এখানে টেকা দায় হয়ে পড়েছে।’’

সোমবার সন্ধ্যায় ওই সংঘর্ষের পর আহতদের উত্তরপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর গোটা ঘটনা নিয়ে থানায় অভিযোগ জানান এলাকার বাসিন্দারা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন