Howrah

পাঁচলায় টিকাকারণ কেন্দ্রে সংঘর্ষের ঘটনায় ধৃত অন্যতম অভিযুক্ত ইসরাফিল মল্লিক

ধৃতের বিরুদ্ধে বোআইনি পিস্তল রাখা, হামলা চালানো, মারধর, বেআইনি জমায়েত-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাঁচলা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৬:২৭
Share:

ইসরাফিল মল্লিক নিজস্ব চিত্র

Advertisement

গতকাল পাঁচলা বিধানসভা এলাকায় একটি স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেওয়া নিয়ে সংঘর্ষ হয়। এই ঘটনায় অন্যতম অভিযুক্ত ইসরাফিল মল্লিককে গ্রেফতার করল জগৎবল্লভপুর থানার পুলিশ। তার বিরুদ্ধে বোআইনি পিস্তল রাখা, হামলা চালানো, মারধর, বেআইনি জমায়েত-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা করেছে পুলিশ। আজ তাকে হাওড়া আদালতে তোলা হয়। ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত শেখ মুশারফ এখনও পলাতক। তাকে পিস্তল হাতে হামলা চালাতে দেখা গিয়েছিল। সেই ছবি ধরা পড়ে ক্যামেরায়।

বৃহস্পতিবার পোলগুষ্টিয়া গ্রামে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেওয়া নিয়ে স্বজনপোষণের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সেই কথা শুনে বিজেপি কর্মীরা স্বাস্থ্যকেন্দ্রে গেলে তাঁদের সঙ্গে বচসা শুরু হয় তৃণমূল কর্মীদের। বিজেপি-র অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের উপর লাঠি বাঁশ নিয়ে চড়াও হন। পিস্তল উঁচিয়ে তাড়া করা হয়, করা হয় বোমাবাজিও। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মুহূর্তের মধ্যে টিকাকেন্দ্র ফাঁকা হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জগৎবল্লভপুর থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিয়ে ফের টিকাকরণ চালু হয়।

Advertisement

ঘটনার পর সমবায়মন্ত্রী অরূপ রায় জানিয়েছিলেন, এই ধরনের ঘটনা বাঞ্ছনীয় নয়। যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন