Chandannagar

দলীয় ঘোষণা না হলেও ভোট চেয়ে বিজেপি প্রার্থীর নামে পোস্টার, চন্দননগরে চাপানউতর

ওই পোস্টারে লেখা হয়েছে, ‘চন্দননগর বিধানসভায় ভারতীয় জনতা পার্টির প্রার্থী শ্রী দীপাঞ্জন গুহকে পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করুন। জয়শ্রী রাম। সৌজন্যে, আমরা দাদার অনুগামী’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চন্দননগর শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩৩
Share:

এই পোস্টারকে ঘিরেই শুরু হয়েছে চাপানউতর। নিজস্ব চিত্র।

রাজ্যে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। এমনকি ঘোষণা হয়নি কোনও প্রার্থীর নামও। কিন্তু তার আগেই এক বিজেপি প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে পোস্টার পড়ল হুগলি জেলার চন্দননগরে। যা নিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতর। বুধবার চন্দননগর স্টেশন চত্বরে এই পোস্টার দেখা গিয়েছে। সেখানে দীপাঞ্জন গুহকে বিজেপি-র প্রার্থী হিসেবে ঘোষণা করে ভোট দেওয়ার আবেদন জানানো হয়েছে।

Advertisement

ওই পোস্টারে লেখা হয়েছে, ‘চন্দননগর বিধানসভায় ভারতীয় জনতা পার্টির প্রার্থী শ্রী দীপাঞ্জন গুহকে পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করুন। জয়শ্রী রাম। সৌজন্যে, আমরা দাদার অনুগামী’। যাঁর নামে পড়া পোস্টার নিয়ে এত হইচই সেই দীপাঞ্জন যদিও দাবি করেছেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। তিনি বলেন, “প্রার্থীর নাম এ ভাবে ঘোষণা করে না বিজেপি। আমাদের দল শৃঙ্খলাপরায়ণ। যা কিছু হয় সব শীর্ষ নেতৃত্বই ঠিক করেন।” দাদার অনুগামী প্রসঙ্গে তাঁর মন্তব্য, “আমরা ভারতমাতার অনুগামী।” তাঁর বদনাম করতেই তৃণমূল এ কাজ করেছে বলে অভিযোগ বিজেপি-র জেলা সম্পাদক দীপাঞ্জনের।

যদিও তৃণমূল এই অভিযোগকে অস্বীকার করেছে। তৃনমূলের জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, “এ সব তৃণমূল করে না। বিজেপির অনেক নেতা, নতুন আর পুরনোদের মধ্যে দ্বন্দ্ব চলছে। কে টিকিট পাবে তা নিয়েও দ্বন্দ্ব শুরু হয়েছে।” এটা বিজেপি-র গোষ্ঠীদন্দ্বেরই ফল বলে দাবি দিলীপের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন