Draupadi Murmu

বেলুড় মঠ ছুঁয়ে মঙ্গলের সকালে শান্তিনিকেতন পৌঁছবেন রাষ্ট্রপতি, রওনা রাজভবন থেকে

রাষ্ট্রপতির সচিবালয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ৮টা ৪৫ মিনিট নাগাদ রাজভবন থেকে বেরোনর কথা রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর। সকাল ৯টায় পৌঁছবেন বেলুড় মঠে। কড়া নিরাপত্তার আয়োজন সেখানে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলুড় শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৮:২৬
Share:

বেলুড় মঠে যাওয়ার কথা রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর। — ফাইল চিত্র।

মঙ্গলবার বেলুড় মঠ যাওয়ার কথা রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর। রাজভবন থেকে সকালে তিনি পৌঁছবেন বেলুড় মঠে। রাষ্ট্রপতির সফর ঘিরে সাজ সাজ রব। সেই সঙ্গে নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে ফেলা হয়েছে ওই এলাকা।

Advertisement

রাষ্ট্রপতির সচিবালয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ৮টা ৪৫ মিনিট নাগাদ রাজভবন থেকে বেরোনোর কথা রাষ্ট্রপতির। সকাল ৯টা নাগাদ তিনি পৌঁছবেন বেলুড় মঠে। সকাল ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বেলুড় মঠে থাকার কথা তাঁর। সেখান থেকে রাষ্ট্রপতি পৌঁছবেন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ৮০ বছর পূর্তির অনুষ্ঠানে। সেখানে প্রধান অতিথি তিনি। সেখান থেকে রাষ্ট্রপতি কপ্টারে পৌঁছবেন শান্তিনিকেতনে। রাষ্ট্রপতির সফর ঘিরে কড়া নিরাপত্তার আয়োজন সর্বত্র।

রাজ্যে দু’দিনের সফরে এসেছেন দ্রৌপদী। রাষ্ট্রপতি হওয়ার পর এই প্রথম তাঁর রাজ্য সফর। মঙ্গলবার বেলা ১২টা নাগাদ শান্তিনিকেতন যাওয়ার কথা রাষ্ট্রপতির। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগদানের কথা রয়েছে তাঁর। সেই অনুষ্ঠানে যোগ দেবেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোসও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন