Anubrata Mondal

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় অনুব্রতকে নিয়ে যাওয়া হল তিহাড়ের ডাক্তারখানায়, দেওয়া হল অক্সিজেন

গরু পাচার মামলায় আদালতের নির্দেশে তিনি দিল্লির তিহাড় জেলে বন্দি। সোমবার সকাল থেকে তাঁর শ্বাসকষ্ট বাড়ে। দুপুরে তাঁকে জেলের ডাক্তারখানায় নিয়ে যাওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৮:০৮
Share:

গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া অনুব্রত দীর্ঘ দিন আসানসোল জেলে ছিলেন। এখন দিল্লির তিহাড়ে। ফাইল চিত্র।

শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় জেলের ডাক্তারখানায় নিয়ে যাওয়া হল অনুব্রত মণ্ডলকে। গরু পাচার মামলায় আদালতের নির্দেশে তিনি আপাতত দিল্লির তিহাড় জেলে বন্দি রয়েছেন। সোমবার সকাল থেকে তাঁর শ্বাসকষ্ট বেড়ে যায়। দুপুরে তাঁকে জেলের ডাক্তারখানায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

Advertisement

ডাক্তারখানার বেডে রেখে অক্সিজেন দেওয়া হয়েছে তৃণমূল নেতাকে। তবে সব মিলিয়ে তাঁর শারীরিক অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল।

গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া অনুব্রত দীর্ঘ দিন আসানসোল জেলে ছিলেন। পরবর্তী কালে ইডির আবেদনের ভিত্তিতে তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছু দিন জেল হেফাজতে থাকার পর, এই মুহূর্তে বিচারবিভাগীয় হেফাজতে তিনি তিহাড়ে রয়েছেন। গত শনিবার তিহাড় থেকে আসানসোল জেলে ফিরতে চেয়ে দিল্লির আদালতে আবেদনও করেছেন তাঁর আইনজীবী। আদালত এখনও এ নিয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি।

Advertisement

(এই খবরটি প্রথম প্রকাশের সময় লেখা হয়েছিল, অনুব্রতকে জেলের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যা ঠিক নয়। তাঁকে জেলের ডাক্তারখানায় নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। এই অনিচ্ছাকৃত ত্রুটির জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন