killer

Serampore Murder: হাসপাতাল থেকে পালাল ভাড়াটে খুনি! প্রৌঢ় খুনে চাঞ্চল্যকর মোড় শ্রীরামপুরে

শ্রীরামপুরের রাজ্যধরপুরের দাসপাড়া এলাকার বাসিন্দা গৌতম দাসের (৫৮) মৃতদেহ উদ্ধার হয় এলাকারই একটি পুকুর থেকে। খুনে অভিযুক্ত কৃষ্ণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৫:০৫
Share:

পুলিশ হেফাজত থেকে পলাতক ভাড়াটে খুনি। —নিজস্ব চিত্র।

পুলিশের চোখে ধুলো দিয়ে চম্পট দিল ভাড়াটে খুনি। ঘটনাটি হুগলির শ্রীরামপুরের। প্রৌঢ় খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছিল কৃষ্ণ সরকার নামে ভাড়াটে খুনিকে। সোমবার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় কৃষ্ণকে। সেখান থেকেই চম্পট দেয় সে।
গত বৃহস্পতিবার শ্রীরামপুরের রাজ্যধরপুরের দাসপাড়া এলাকার বাসিন্দা গৌতম দাসের (৫৮) দেহ উদ্ধার হয় এলাকারই একটি পুকুর থেকে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সম্পত্তির লোভে দাদাকে খুনের ছক করে ভাই উজ্জ্বল দাস। খুনের বরাত দেওয়া হয়েছিল কৃষ্ণকে। সেই কৃষ্ণকেও গ্রেফতার করে পুলিশ। নিহত গৌতমের ভগ্নিপতি বিজয় মণ্ডলকেও গ্রেফতার করা হয়। সোমবার কৃষ্ণকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে। সেখান থেকেই পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় সে।

Advertisement

গত শুক্রবার রাতে শ্রীরামপুরের মাঠপাড়া এলাকায় নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছিল কৃষ্ণকে। শনিবার তাকে আদালতে পেশ করে হেফাজতে নেয় শ্রীরামপুর থানার পুলিশ। পলাতক কৃষ্ণের সন্ধানে এখন তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন