Sexual Harassment

পরিচিতের কন্যাদের ডেকে যৌন নির্যাতনের চেষ্টা, শ্রীরামপুরে এক মহিলা-সহ গ্রেফতার তিন

পরিচিতের কন্যাদের ডেকে যৌন নির্যাতন চালানোর অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলা-সহ ৩ জনকে। এই ঘটনা ঘটেছে হুগলির শ্রীরামপুরের ঠাকুরবাড়ি স্ট্রিটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share:

যৌন নির্যাতন চালানোর অভিযোগে ধৃত তিন। প্রতীকী চিত্র।

পরিচিতের কন্যাদের ডেকে যৌন নির্যাতন চালানোর অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলা-সহ ৩ জনকে। এই ঘটনা ঘটেছে হুগলির শ্রীরামপুরের ঠাকুরবাড়ি স্ট্রিটে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীরামপুরের ঠাকুরবাড়ির স্ট্রিটে একটি বাড়িতে ভাড়া থাকেন টুটু চৌধুরী নামে এক মহিলা। তিনি ডানকুনির বাসিন্দা তাঁর এক পরিচিতের ২ মেয়েকে নিজের বাড়িতে নিমন্ত্রণ করেন গত রবিবার। এর পর টুটুর বাড়িতে থাকা দু’জন ওই ২ তরুণীকে ঠান্ডা পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে যৌন হেনস্থার চেষ্টা করে বলে অভিযোগ। আরও অভিযোগ, টুটু নামের ওই মহিলা যৌনচক্রের সঙ্গে যুক্ত। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই কাণ্ডের পর স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। এর পর অভিযুক্ত দু’জন পালিয়ে যান। দুই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে প্রাথমিক চিকিৎসার পর তাঁরা অভিযোগ দায়ের করেন শ্রীরামপুর থানায়।

পুলিশ রাতে টুটুকে গ্রেপ্তার করে। সোমবার পুলিশ অলোক দেবনাথ এবং কিশোর দাস নামে ২ অভিযুক্তকেও গ্রেফতার শ্রীরামপুরের নগা এলাকা থেকে। ধৃতদের বাড়ি শ্রীরামপুর থানা এলাকার মাহেশ কলোনিতে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। জেরা করা হচ্ছে অভিযুক্তদের। খতিয়ে দেখা হচ্ছে অভিযোগের সত্যতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন