Tarkeshwar

বাড়ল তারকেশ্বর মন্দিরে প্রবেশের সময়সীমা

সময় বা়ড়ানো হলেওো গর্ভগৃহে প্রবেশ করতে দেওয়া হবে না বলেই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৬:৩৫
Share:

তারকেশ্বর মন্দির। নিজস্ব চিত্র।

তারকেশ্বর মন্দির খোলা থাকার সময়সীমা বাড়ানো হল। সোমবার থেকে সকাল ৬টা থেকে বেলা ১টা এবং সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা অবধি ভক্তরা মন্দিরে প্রবেশ করতে পারবেন। সময় বা়ড়ানো হলেওো গর্ভগৃহে প্রবেশ করতে দেওয়া হবে না বলেই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে। পাশাপাশি মন্দিরে ঢুকলে মেনে চলতে হবে কোভিড-বিধি। এত দিন সকাল ৭টা থেকে বেলা ১২টা অবধি প্রবেশ করা যাচ্ছিল মন্দিরে।

Advertisement

রাজ্যে করোনা সংক্রমন কমতে থাকায় গত ৩ জুন থেকে মন্দিরের দরজা খোলা হয় ভক্তদের জন‍্য। মন্দিরে ঢুকতে গেলে মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। গর্ভগৃহে প্রবেশাধিকার না থাকায় বাইরের চোঙাতেই জল, বেলপাতা ঢালতে হবে ভক্তদের। তবে মন্দিরে ঢোকার জন্য দু’টি প্রবেশপথই খোলা থাকবে বলে জানিয়েছেন মন্দির কর্তৃপক্ষ। অতিমারির কারণে গত বছর তারকেশ্বেরে বন্ধ ছিল শ্রাবণী মেলা। এ বছর তা হবে কি না, তা এখনও অবধি স্পষ্ট করে জানানো হয়নি কর্তৃপক্ষের তরফে।

সেবাইত লোকনাথ চট্টোপাধ্যায় বলেছেন, ‘‘বাবা তারকেশ্বর দর্শনের সময়সীমা বাড়ানো হয়েছে। ভক্তরা যেমন পুজো দিতে পারবেন তেমনি শিবের দর্শন পাবেন আগের মতোই।’’ সময়সীমা বাড়ানোয় খুশি মন্দির চত্বরের ব্যবসায়ীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন