TMC

সাবওয়ের দাবিতে জাতীয় সড়কে পদযাত্রা তৃণমূলের! ডানকুনির রাস্তায় যানজট

রবিবার তৃণমূলের পদযাত্রা শুরু হয় হরিপালের কানগই থেকে। শেষ হচ্ছে ডানকুনি মাইতিপাড়ায়। জাতীয় সড়ক দিয়ে যাওয়ার ফলে কলকাতামুখী রাস্তা বন্ধ করে দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১১:৪৫
Share:

পণ্যবাহী লরি থেকে যাত্রিবাহী বাস, দীর্ঘ সময় সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে রাস্তায়। —নিজস্ব চিত্র।

জাতীয় সড়কে সাবওয়ে এবং সার্ভিস রোডের দাবিতে তৃণমূলের পদযাত্রার কারণে তীব্র যানজট ২ নম্বর জাতীয় সড়কে। পণ্যবাহী লরি থেকে যাত্রিবাহী বাস, দীর্ঘ সময় সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে রাস্তায়।

Advertisement

হরিপাল, সিঙ্গুর এবং চণ্ডীতলা— এই তিনটি বিধানসভা এলাকা ছুঁয়ে গিয়েছে ২ নম্বর জাতীয় সড়ক। হরিপালের কানগই থেকে ডানকুনির দীর্ঘ রাস্তায় ১৫টি জায়গায় সাবওয়ে তৈরির দাবিতে রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার নেতৃত্বে আন্দোলন করছে তৃণমূল। এর আগে অবস্থান, ধর্না এবং সাইকেল মিছিল হয়েছে। মুখ্যমন্ত্রী এবং কেন্দ্রীয় ভূতল পরিবহণ মন্ত্রীকে চিঠিও দেওয়া হয়।

রবিবার তৃণমূলের পদযাত্রা শুরু হয় হরিপালের কানগই থেকে। শেষ হচ্ছে ডানকুনি মাইতিপাড়ায়। জাতীয় সড়ক দিয়ে যাওয়ার ফলে কলকাতামুখী রাস্তা বন্ধ করে দেওয়া হয়। শুধুমাত্র বর্ধমান যাওয়ার রাস্তা খোলা রয়েছে। ওই পদযাত্রায় নেতৃত্ব দেন বেচারাম।

Advertisement

২ নম্বর জাতীয় সড়কে ছয় লেনের কাজ চলছে, সেই রাস্তা তৈরির পাশাপাশি দ্রুত সাধারণ মানুষের চলাচলের জন্য সার্ভিস রোডের কাজ শেষ করার দাবি জানানো হয় ওই পদযাত্রা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন