TMCP

শুভেন্দু অধিকারী অসুস্থ! সুস্থতা কামনা করে সিঙ্গুর থানায় অভিযোগও দায়ের করল টিএমসিপি

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ‘মানসিক ভাবে অসুস্থ’। তাঁর সুস্থতা কামনা করে হুগলির উপ-ডাকঘর থেকে একাধিক চিঠি পাঠাল তৃণমূল ছাত্র পরিষদ। শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৮:২০
Share:

এমনই কার্ড যাচ্ছে শুভেন্দুর বাড়িতে। —নিজস্ব চিত্র।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ‘মানসিক ভাবে অসুস্থ’। শুভেন্দুর সুস্থতা কামনা করে হুগলির উপ-ডাকঘর থেকে তাঁর বাড়িতে একাধিক চিঠি পাঠাল তৃণমূল ছাত্র পরিষদ। অন্য দিকে, নন্দীগ্রামের বিধায়কের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়েছে।

Advertisement

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পুত্র সম্পর্কে কুমন্তব্য করেছেন বিজেপি বিধায়ক। এমনই অভিযোগে তৃণমূল ছাত্র পরিষদের তরফে একটি শুভেচ্ছাপত্র তৈরি করা হয়েছে। লাল গোলাপের ছবি দিয়ে দিয়ে সেখানে লেখা, ‘‘টু গদ্দার অধিকারী, মানসিক সুস্থতা কামনা করি।’’ চিঠির শেষে নাম রয়েছে তৃণমূলের ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের।

হুগলি জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অভিষেক প্রামাণিকের কথায়, ‘‘আমরা সবাই জানি, বিরোধী নেতার মতিভ্রম হয়েছে। তিনি মানসিক ভাবে অসুস্থ। তাই তাঁর সুস্থতা কামনা করে আমরা কার্ড পাঠাচ্ছি ওঁর বাড়িতে।’’ অন্য দিকে, রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা এবং তৃণমূল বিধায়ক দেবনাথ হাঁসদা সম্পর্কে ‘কুরুচিকর’ মন্ত্যব করার অভিযোগে সিঙ্গুর থানার সামনে বিক্ষোভ দেখান সিঙ্গুর ব্লক যুব তৃণমূলের সদস্যরা। শুধু তাই নয়, শুভেন্দুর বিরুদ্ধে সিঙ্গুর থানায় একটি অভিযোগও দায়ের হয়েছে। সূত্রের খবর, সিঙ্গুরের দুই আদিবাসী যুবক প্রকাশ কিস্কু এবং রাকেশ মান্ডি অভিযোগ দায়ের করেন।

Advertisement

প্রসঙ্গত, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘অবমাননাকর’ মন্তব্য করেছেন মন্ত্রী অখিল গিরি। এই অভিযোগ করে রাজ্যের শাসক দলকে ধারাবাহিক ভাবে আক্রমণ করছে বিজেপি। অখিলের মন্তব্য নিয়ে বিধানসভার আসন্ন শীতকালীন অধিবেশন সরগরম করতে চাইছে বিজেপি পরিষদীয় দল। অখিলের বিরুদ্ধে জোড়া জনস্বার্থ মামলা দায়ের হয়েছে হাই কোর্টে। শুভেন্দু, সুকান্ত-সহ বিজেপি নেতারা এ নিয়ে তৃণমূলকে আক্রমণ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন