Accident

গাড়ি উল্টে শিশু-সহ তিন জন মৃত, তারকেশ্বর মন্দিরে যাওয়ার পথে দুর্ঘটনা হুগলিতে

উত্তর ২৪ পরগনার গাইঘাটা থেকে তারকেশ্বর যাচ্ছিল একটি ছোট ট্রাক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হুগলির ভদ্রেশ্বর এলাকার বিঘাটি দাসপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ট্রাকটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৬:৪২
Share:

দুর্ঘটনার জেরে মৃত্যু। প্রতীকী চিত্র।

তারকেশ্বর মন্দির যাওয়ার পথে হুগলিতে গাড়ি উল্টে মৃত্যু হল এক শিশু-সহ তিন জনের। বৃহস্পতিবার দুপুরের ওই দুর্ঘটনায় আহত হয়েছেন অনেকে। তাঁদের উদ্ধার করে ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

Advertisement

ভদ্রেশ্বর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থেকে তারকেশ্বর যাচ্ছিল একটি ছোট ট্রাক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হুগলির ভদ্রেশ্বর এলাকার বিঘাটি দাসপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ট্রাকটি। রাস্তার উপর ছিটকে পড়েন ট্রাকটির আরোহীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িটিতে ৩০ জন পুণ্যার্থী ছিলেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। পুলিশ এবং স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে ভর্তি করান চন্দননগর হাসপাতালে। সেখানে মৃত্যু হয় আর দু’জনের। মৃতদের নাম অমল সরকার (৪০), আকাশ মণ্ডল (১০) এবং অসীম রায় (৫০)। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের মধ্যে রয়েছে শিশুও। দুর্ঘটনার জেরে সাময়িক ভাবে যানজট দেখা দেয় দিল্লি রোডে। পরে পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরিয়ে দেয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন