Theft

শিশু কোলে গৃহস্থের বাড়িতে ঢুকে চুরির চেষ্টা মহিলার! হাওড়ায় দু’জনকে আটক করল পুলিশ

শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ লিলুয়া থানার চামরাইল মণ্ডলপাড়ায় মিঠু খাঁ নামে স্থানীয় এক বাসিন্দার বাড়িতে ভিক্ষা চাইতে ঢোকেন এক মহিলা-সহ দু’জন। তাঁরা চুরির চেষ্টা করেন বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লিলুয়া শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৭:১৬
Share:

ভিক্ষার করার অছিলায় বাড়িতে ঢুকে চুরির চেষ্টার অভিযোগ। — নিজস্ব চিত্র।

ভিখারি সেজে চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়লেন দু’জন। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে হাওড়ার চামরাইলে। পুলিশ ওই ঘটনায় দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তাঁরা বানজারা গ্যাংয়ের সঙ্গে যুক্ত বলে মনে করছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ লিলুয়া থানার চামরাইল মণ্ডলপাড়ায় মিঠু খাঁ নামে স্থানীয় এক বাসিন্দার বাড়িতে ভিক্ষা চাইতে ঢোকেন এক মহিলা-সহ দু’জন। এক মহিলা শিশুকে কোলে নিয়ে প্রবেশ করেন ওই বাড়িতে। সঙ্গে ছিলেন ওই মহিলার পুরুষ সঙ্গীও। সেই সময় ওই বাড়ির দোতলায় পরিবারের লোকজন ঘুমোচ্ছিলেন। নীচের দুটি ঘর ছিটকিনি দিয়ে আটকে ছাদে গিয়েছিলেন বাড়ির মহিলারা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ওই মহিলা এবং পুরুষ নীচের দু’টি ঘরের আলমারি খুলে এবং বিছানা তুলে তল্লাশি চালাচ্ছিলেন। এই সময় হঠাৎ বাড়ির এক মহিলার নজরে বিষয়টি এলে তিনি চিৎকার শুরু করেন।

ওই মহিলার চিৎকার শুনে পরিবারের অন্যান্য লোকজন ছুটে এসে ওই দু’জনকে হাতেনাতে ধরে ফেলেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় জগদীশপুর পুলিশ ফাঁড়িতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই পুরুষ এবং মহিলাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। তাঁদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মিঠুর লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে আটক দু’জন বানজারা। তাঁরা রাজস্থানের বাসিন্দা। তাঁরা গত কয়েক দিন ধরে হাওড়ায় রয়েছেন। তাঁরা চুরি করতে ওই বাড়িতে ঢুকেছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন