unnatural death

বাবা-মায়ের মধ্যে অশান্তি, বাড়ি থেকে বেরিয়ে নিজেকে শেষ করলেন চুঁচুড়ার যুবক, চার দিন পর উদ্ধার

মা এবং বাবার ঝগড়া হচ্ছে দেখে না খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় শম্ভু রাজভড়। সেই রাতে তিনি আর বাড়ি ফেরেননি। এর পর অনেক খোঁজাখুঁজি করেও শম্ভুর খোঁজ পাননি কেউ। রবিবার মেলে দেহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৭:৩০
Share:

উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। প্রতীকী চিত্র।

গত ৩ মে রাত থেকে নিখোঁজ ছিলেন হুগলির চুঁচুড়ার সত্যপীর তলার বাসিন্দা শম্ভু রাজভড় (২৩)। রবিবার দুপুরে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। পুলিশ ওই যুবকের দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

Advertisement

শম্ভু পেশায় দিনমজুর। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৩ মে রাতে রুটি আনতে বাজারে গিয়েছিলেন শম্ভুর বাবা গোপাল রাজভড়। কিন্তু রুটি নিয়ে আসতে দেরি হওয়ায় তাঁর সঙ্গে স্ত্রীর অশান্তি হয়। মা এবং বাবার ঝগড়া হচ্ছে দেখে না খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় শম্ভু। সেই রাতে তিনি আর বাড়ি ফেরেননি। এর পর অনেক খোঁজাখুঁজি করেও শম্ভুর খোঁজ পাননি কেউ। এ নিয়ে চুঁচুড়া থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়। রবিবার দুপুরে স্থানীয় এক যুবক পাশের জঙ্গল থেকে দুর্গন্ধ পেয়ে সত্যপীরতলার বাসিন্দাদের খবর দেন। এর পর পুলিশ গিয়ে একটি গাছের গোড়ায় শম্ভুর দেহ পড়ে থাকতে দেখে।

এ ছাড়াও দেখা যায়, গাছের উপর একটি মশারি পাকানো অবস্থায় ঝুলছে। পুলিশের প্রাথমিক অনুমান, মশারি পাকিয়ে তা গলায় ফাঁস দেওয়ার দড়ি হিসাবে ব্যবহার করেছিলেন শম্ভু। পরে তা ছিঁড়ে নীচে পড়ে যান। ময়নাতদন্তের পর শম্ভুর মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন