Shibpur

শ্লীলতাহানির প্রতিবাদ করাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা শিবপুরে, ভাঙা হল দোকান-গাড়ি

গাড়িতেও। সোমবার রাতের ঘটনা। পুলিশের বিশাল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১১ মে ২০২১ ০২:৩২
Share:

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের বিশাল বাহিনী। -নিজস্ব চিত্র।

প্রকাশ্য রাস্তায় এক তরুণীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ব্যাপক উত্তেজনা ছড়ায় হাওড়ার শিবপুরে। এই ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে শিবপুর পুলিশ লাইনের সামনেই দু’পক্ষের মধ্যে ব্যাপক হাতাহাতি শুরু হয়। ভাঙচুর চালানো হয় দোকান এবং গাড়িতেও। সোমবার রাতের ঘটনা। পুলিশের বিশাল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, এক তরুণীকে ফোনে নানা ভাবে উত্যক্ত করছিল শিবপুরের কয়েক জন যুবক। বেশ কিছু দিন ধরেই এই ঘটনা ঘটছিল। শেষে বাধ্য হয়েই তরুণী বিষয়টি তাঁর পরিবারে জানান। সোমবার ওই তরুণীর দিদি শিবপুর থানায় অভিযোগ জানাতে যান। থানায় অভিযোগ জানাতে গিয়েছেন এই খবর পেয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য তরুণীর দিদিকেই ডেকে পাঠান অভিযুক্ত ওই যুবকেরা।

শিবপুরের এক অভিজাত শপিং মলের সামনে তরুণীর দিদি অভিযুক্তদের সঙ্গে দেখা করতে যান। সেখানে দিদির সঙ্গেও তাঁরা দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। তাঁকে গালিগালাজ করে এবং শ্লীলতাহানিও করেন বলে অভিযোগ। পুরো ঘটনাই প্রকাশ্য রাস্তাতে ঘটতে থাকে। এই ঘটনা ঘটতে দেখে তরুণীর দিদির পাশে দাঁড়িয়ে প্রতিবাদ করেন কয়েকজন যুবক। এর পরই প্রতিবাদীদের উপর চড়াও হন অভিযুক্তেরা। তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ।

Advertisement

এরপর দু’পক্ষের প্রায় শ’খানেক লোক শিবপুর পুলিশ লাইনের কাছে জড়ো হন। দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়, শিবপুর পুলিশ লাইনের কাছে একাধিক দোকানে ভাঙচুর চালানো হয় বলে জানিয়েছে পুলিশ। পুলিশের বিশাল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দু’পক্ষেরই কয়েকজন গ্রেফতারও হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন