Hooghly

হুগলিতে বিডিও অফিসে নিজের পেটে ছুরি মারলেন সরকারি কর্মী! আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

পোলবা থানার পুলিশ সূত্রে খবর, বিডিও অফিসের ওই কর্মীর বাড়ি দাদপুর থানার তালচিনান গ্রামে। গত তিন-চার দিন অফিসে আসেননি শঙ্কর রুইদাস । বুধবার অফিসে এসে এই কাণ্ড ঘটান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পোলবা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৪:০৫
Share:

প্রথমে পোলবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল শঙ্কর রুইদাস নামে কর্মীকে। —নিজস্ব চিত্র।

হুগলির পোলবার বিডিও অফিসে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করলেন এক চতুর্থ শ্রেণির কর্মী। ঘটনায় চাঞ্চল্য সরকারি অফিসে। আশঙ্কাজনক অবস্থায় ওই কর্মীকে প্রথমে পোলবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে পরে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, জখম ওই ব্যক্তির নাম শঙ্কর রুইদাস। ৫৫ বছরের শঙ্কর পোলবা বিডিও অফিসে চতুর্থ শ্রেণির কর্মী হিসাবে কাজ করেন। বুধবার অফিসের ভিতর তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান অন্যান্য কর্মী। তাঁর হাতে ছিল একটি ফল কাটার ছুরি। প্রত্যক্ষদর্শীদের দাবি, আত্মহত্যার চেষ্টা করেন শঙ্কর। কিন্তু কেন নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন, তা এখনও পরিষ্কার নয়। অচৈতন্য অবস্থায় ওই কর্মীকে উদ্ধার করে পোলবা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা করেন পোলবার বিএমওএইচ কৌশিক মণ্ডল। পরে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পোলবা থানার পুলিশ সূত্রে জানা খবর, বিডিও অফিসের ওই কর্মীর বাড়ি দাদপুর থানার তালচিনান গ্রামে। গত তিন-চার দিন অফিসে আসেননি শঙ্কর। বুধবার অফিসে এসে এই কাণ্ড ঘটান তিনি। পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। ইতিমধ্যে শঙ্করের বাড়ির লোকজনকে খবর পাঠিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন