Rape

প্রৌঢ়াকে ধর্ষণ, গ্রেফতার তিন

প্রৌঢ়ার দাদা থানায় তিন যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২০ ০১:৫৭
Share:

প্রতীকী ছবি

খাবারের প্রলোভন দেখিয়ে রাস্তা থেকে ডেকে নিয়ে গিয়ে মানসিক ভারসাম্যহীন এক প্রৌঢ়াকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার রাতে পান্ডুয়ার ইটাচুনা-খন্যান পঞ্চায়েতের একটি গ্রামের ঘটনা। পুলিশ জানায়, ধৃতদের নাম সুরাই মান্ডি, বিকাশ সরেন এবং বিমল মণ্ডল। সকলেই স্থানীয় বাসিন্দা। তিন জনেরই বয়স ত্রিশের মধ্যে। তারা দিনমজুরের কাজ করত। ঘটনাস্থল থেকে একটি মোটরবাইক উদ্ধার করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গবার রাত সাড়ে ৮টা নাগাদ বছর পঞ্চাশের ভবঘুরে ওই প্রৌঢ়াকে তিন যুবক একটি জমির ধারে নির্জন এলাকায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। প্রৌঢ়ার চিৎকারে এলাকার লোক ঘটনাস্থলে এসে অভিযুক্ত বিকাশকে হাতেনাতে ধরে ফেলেন। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বাকি দুই অভিযুক্ত তখন পালালেও পরে পুলিশ ধরে ফেলে।

প্রৌঢ়ার দাদা থানায় তিন যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার পরে প্রৌঢ়াকে চুঁচুড়া আদালতে পাঠায় পুলিশ। ধৃতদেরও আদালতে হাজির করানো হয়। প্রৌঢ়া বিচারকের সামনে গোপন জবানবন্দি দেন। ধৃতদের দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন