Howrah

ক্রেনের মাথায় চড়ে বসা যুবককে নামাতে হিমশিম অবস্থা পুলিশ দমকলের

প্রথমে খাবারের লোভ দিয়ে ওই যুবককে ক্রেন থেকে নামানোর চেষ্টা করা হয়। কিন্তু সে চেষ্টাও ব্যর্থ হয়। তার পর প্রায় ঘণ্টা দুয়েকের চেষ্টায় ক্রেন থেকে ওই যুবককে নামিয়ে আনা সম্ভব হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সালকিয়া শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ০২:৩৩
Share:

ক্রেন থেকে নামিয়ে আনা হয় যুবককে। নিজস্ব চিত্র।

হাওড়ায় সালকিয়ার হুগলি ডকে মঙ্গলবার বিকেলে ১৩০ ফুট উঁচু এক ক্রেনের মাথায় চড়ে বসেন এক যুবক। তাঁকে নামাতে কয়েক ঘণ্টা ধরে হুলস্থুল অবস্থা চলে ওই এলাকায়। শেষে পুলিশ দমকলের কয়েক ঘণ্টার চেষ্টায় তাঁকে নীচে নামানো যায়। ওই যুবক মানসিক ভারসাম্যহীন বলে জানা গিয়েছে।

Advertisement

বিকেল ৩টে নাগাদ ডকের এক কর্মী লক্ষ্য করেন ক্রেনের মাথায় চড়ে বসে রয়েছেনও এক যুবক। প্রথমে তাঁরা নিজেরাই যুবকে নামানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হয়ে শেষে গোলাবাড়ি থানার পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ এবং দমকল কর্মীরা।

প্রথমে খাবারের লোভ দিয়ে ওই যুবককে ক্রেন থেকে নামানোর চেষ্টা করা হয়। কিন্তু সে চেষ্টাও ব্যর্থ হয়। তার পর প্রায় ঘণ্টা দুয়েকের চেষ্টায় ক্রেন থেকে ওই যুবককে নামিয়ে আনা সম্ভব হয়। পুলিশ জানিয়েছে বছর তেইশের ওই যুবকের বাড়ি ওড়িশায়, নাম বদ্রিনায়ারণ। তিনি সম্পূর্ণ মানসিক ভারসাম্যহীন। উদ্ধারের পর তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন