CAA

সিএএ নিয়ে প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপি

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  সকাল সাড়ে ১১টা থেকে বিজেপির তরফে ৮ নম্বর ওয়ার্ডে প্রচার চলছিল। হরহরে, অর্জুনপাড়া, জমাদার পাড়া এবং ভেসপাড়ায় প্রচার সেরে একটা নাগাদ কাঁটাবনিতে পৌঁছতেই কয়েকজন পথ আগলে দাঁড়ান বিজেপি কর্মীদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আরামবাগ শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২০ ০৬:১৭
Share:

প্রতিবাদ: বিক্ষোভ গ্রামবাসীর। ছবি: সঞ্জীব ঘোষ

সিএএ এবং এনআরসির সমর্থনে প্রচার কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়ল বিজেপি। বৃহস্পতিবার দুপুরে আরামবাগের ৮ নম্বর ওয়ার্ড কাঁটাবনির ঘটনা। ফলে প্রচার না করেই ফিরতে হল বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ এবং তাঁর দলবলকে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ১১টা থেকে বিজেপির তরফে ৮ নম্বর ওয়ার্ডে প্রচার চলছিল। হরহরে, অর্জুনপাড়া, জমাদার পাড়া এবং ভেসপাড়ায় প্রচার সেরে একটা নাগাদ কাঁটাবনিতে পৌঁছতেই কয়েকজন পথ আগলে দাঁড়ান বিজেপি কর্মীদের। এক মহিলাকে বলতে শোনা যায়, “মোদী ১৫ হাজার টাকা দেবে বলেছিল সেটা কী হল? এল আই সি কেন বিক্রি করা হচ্ছে?’’ পাশের মহিলা তাঁকে থামিয়ে বলেন, “অত কথার দরকার নেই। তোমাদের কেউ ভোট দেব না, পালাও।” তারপরেই পুরুষরা বিজেপির ওই জনা ৩০ জনের দলটিকে ফিরে যাওয়ার হুমকি দেয় বলে অভিযোগ।

আরামবাগ পুরসভার চেয়ারম্যান স্বপন নন্দী বলেন, “ওই বিক্ষোভের সঙ্গে আমাদের কোন যোগ নেই। গ্রামের সাধারণ মানুষ বিক্ষোভ দেখিয়েছেন।” অন্যদিকে বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষের অভিযোগ, “কাঁটাবনিতে তৃণমূলের যে সব বালি মাফিয়াদের বিরুদ্ধে আমরা সরব হয়েছি, তারাই প্রচারে বাধা দিয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন