টুকরো খবর

কুয়োয় পড়ে শনিবার সকালে রিষড়ার ৩ নম্বর নতুনগ্রাম এলাকার দু’বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। মৃতের নাম ইশিকা দত্ত। খেলতে খেলতে সে বাড়ি লাগোয়া কুয়োয় পড়ে যায়। তাকে উদ্ধার করে রিষড়া সেবাসদন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‌সকেরা মৃত ঘোষণা করেন।

Advertisement
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৪ ০১:০৭
Share:

কুয়োয় পড়ে মৃত্যু

Advertisement

কুয়োয় পড়ে শনিবার সকালে রিষড়ার ৩ নম্বর নতুনগ্রাম এলাকার দু’বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। মৃতের নাম ইশিকা দত্ত। খেলতে খেলতে সে বাড়ি লাগোয়া কুয়োয় পড়ে যায়। তাকে উদ্ধার করে রিষড়া সেবাসদন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‌সকেরা মৃত ঘোষণা করেন। চিকিত্‌সক শিশুটিকে দেখতে দেরি করেন, এই অভিযোগে বাড়ির লোক এবং পড়শিরা হাসপাতালে বিক্ষোভ দেখান। পুলিশ পরিস্থিতি সামলায়।

Advertisement

দুর্ঘটনায় মৃত ৩

তিনটি পৃথক পথ দুর্ঘটনায় হাওড়া ও হুগলি দুই জেলায় মৃত্যু হল তিন জনের। প্রথম দুর্ঘটনাটি ঘটে হুগলির চন্দননগরের মহাডাঙা কলোনিতে। এলাকারই বাসিন্দা শোভা দাস (৬০) বাড়ির সামনে হাঁটছিলেন। একটি গাড়ি তাঁকে ধাক্কা মারলে মৃত্যু হয় তাঁর। অন্য দুর্ঘটনা দু’টি হাওড়ার। দুপুরে বাগনান উড়ালপুলে গাড়ির ধাক্কায় মারা যান তনুক মাইতি (৪৬) নামে এক মোটরবাইক আরোহী। কুলগাছিয়ার নিমদিঘির কাছে ট্রাকের ধাক্কায় মারা যান দিব্যেন্দু পাল (২১) নামে এক যুবক।

বিদ্যুতের দাবিতে অবরোধ

বিদ্যুত্‌ সংযোগের দাবিতে শুক্রবার রেল অবরোধ হয়েছিল। শনিবার উত্তরপাড়ার হিন্দুস্তান মোটরস কারখানার শ্রমিক আবাসনের বাসিন্দারা প্রায় আড়াই ঘণ্টা জিটি রোড অবরোধ করলেন। যানজটে নাকাল হন যাত্রীরা। মহকুমাশাসক (শ্রীরামপুর) মৃণালকান্তি হালদার ঘটনাস্থলে আসেন। কারখানা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। আজ, রবিবার থেকে দু’দফায় কয়েক ঘণ্টা করে বিদ্যুত্‌ এবং জলের ব্যবস্থা করা হবে মহকুমাশাসকের এই আশ্বাসে অবরোধ ওঠে। কয়েক কোটি টাকা বিদ্যুত্‌ বিল বাকি থাকায় বুধবার ওই কারখানা ও আবাসনের বিদ্যুতের লাইন কাটা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন