দোকানিকে কুপিয়ে ছিনতাই উলুবেড়িয়ায়

ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর হাতে আক্রান্ত হলেন এক দোকানমালিক। দুষ্কৃতীরা তাঁকে চপার দিয়ে কুপিয়ে ১২ হাজার টাকা, মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। শনিবার রাতে উলুবেড়িয়ার মহেশপুরে ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৬ ০২:৫৯
Share:

ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর হাতে আক্রান্ত হলেন এক দোকানমালিক। দুষ্কৃতীরা তাঁকে চপার দিয়ে কুপিয়ে ১২ হাজার টাকা, মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। শনিবার রাতে উলুবেড়িয়ার মহেশপুরে ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। রবিবার রাত পর্যন্ত পুলিশ দুষ্কৃতীদের ধরতে পারেনি। গুরুতর জখম ওই দোকানমালিক উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বীরশিবপুর রেল স্টেশনের কাছে অরুণ ব্রহ্মর চানাচুর ও ঝুরিভাজার দোকান আছে। শনিবার রাত ১২টা নাগাদ দোকান বন্ধ করে তিনি সাইকেলে মহেশপুরে বাড়ি ফিরছিলেন। বাডির কাছাকাছি ওটি রোডে দুই দুষ্কৃতী তাঁর পথ আগলায়। তাঁকে চপার দিয়ে মাথায় ও হাতে আঘাত করে। তাঁর টাকার ব্যাগ, মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। কাছেই তাদের আরও এক সঙ্গী মোটরবাইক নিয়ে অপেক্ষা করছিল। ছিনতাই করে সকলে ওই মোটরবাইকে পালিয়ে যায়। অরুণবাবু চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। রবিবার হাসপাতালে শুয়ে অরুণবাবু বলেন, ‘‘সাইকেলে বাড়ি ফিরছিলাম। আচমকা দুই যুবক আমার পথ আটকায়। তারপর কিছু বুঝ ওঠার আগেই ওরা আমার উপরে ঝাঁপিয়ে পড়ে চপার দিয়ে মাথায়, হাতে আঘাত করতে থাকে। রক্তাক্ত হয়ে আমি মাটিতে পড়ে যাই। ওরকা আমার টাকার ব্যাগ, মোবাইল ফোন নিয়ে একজনের মোটরবাইকে চড়ে পালায়।’’ এই ঘটনার পরে এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে। বাসিন্দাদের বক্তব্য, তাঁদের বাড়ির লোকজন অনেকেই কর্মক্ষেত্র থেকে রাতে বাড়ি ফেরেন। অবিলম্বে এলাকায় পুলিশের টহলদারির দাবি জানিয়েছেন তাঁরা।

হাওড়া গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা জানান, দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি চলছে। বাসিন্দাদের নিরাপত্তায় এলাকায় টহলদারি বাড়ানো হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন