Uluberia

ধাক্কা গাড়ির, দু’জনের মৃত্যু

শুক্রবার ভোরে জগৎবল্লভপুরের আমতা-রানিহটি রোডের লালপুল এলাকায় গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

উলুবেড়িয়া শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২০ ০৪:৫৭
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি।

তিন দিনের অসুস্থ ভাইপোকে হাসপাতালে ভর্তি করিয়ে গাড়িতে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। গাড়ির চালকও মারা গিয়েছেন। শিশুটির মা গুরুতর জখম। শুক্রবার ভোরে জগৎবল্লভপুরের আমতা-রানিহটি রোডের লালপুল এলাকায় গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন শিশুটির জেঠু প্রদীপ আদক (৫০) এবং গাড়ির চালক দীপু মণ্ডল (৪২)। প্রদীপবাবু জয়পুরের উত্তরপাড়ার বাসিন্দা। দীপুর বাড়ি জয়পুরেরই মণ্ডলপাড়ায়। শিশুটির মাকে কলকাতার এনআরএস হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সদ্যোজাতটি বৃহস্পতিবার রাতে অসুস্থ হয়ে পড়ে। তাকে জেঠু এবং মা-বাবা নিয়ে যান উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সেখান থেকে রাতেই শিশুটিকে এনআরএস হাসপাতালে ভর্তি করানো হয়। শিশুটির বাবা সেখানেই থেকে যান। বাকিরা শুক্রবার ভোরে ফিরছিলেন। দুর্ঘটনায় গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয় বাসিন্দা এবং পুলিশ এসে তাঁদের গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে প্রদীপবাবু এবং দীপুকে মৃত ঘোষণা করা হয়। শিশুটির মাকে এনআরএসে স্থানান্তরিত করানো হয়। এলাকার বাসিন্দাদের অভিযোগ, আমতা-রানিহাটি রোডের দু’পাশে অনেক কারখানার লরি-ট্রাক সন্ধের পর রাস্তায় দাঁড়িয়ে থাকে। প্রায়ই দুর্ঘটনা ঘটছে। পুলিশকে জানিয়েও লাভ হয়নি। হাওড়া জেলা (গ্রামীণ) পুলিশের এক কর্তা বলেন, ‘‘রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়িকে আমরা কারখানায় ভিতরে রাখতে বলি। সরিয়েও দেওয়া হয়। এ বার থেকে জরিমানা করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন