কিশোরকে খুনের অভিযোগে ধৃত দম্পতি

এক কিশোরকে খুনের অভিযোগে প্রতিবেশী এক দম্পতিকে গ্রেফতার করল পুলিশ। বুধবার রাতে হাওড়ার উদয়নারায়ণপুরের দক্ষিণ মানশ্রী এলাকায় ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, পলাশ গায়েন (১৭) নামে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার হয় শুভঙ্কর মণ্ডল ও কাকলি মণ্ডলের বাড়িতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উদয়নারায়ণপুর শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৬ ০৩:৫০
Share:

আদালতের পথে ধৃত দম্পতি।—নিজস্ব চিত্র।

এক কিশোরকে খুনের অভিযোগে প্রতিবেশী এক দম্পতিকে গ্রেফতার করল পুলিশ। বুধবার রাতে হাওড়ার উদয়নারায়ণপুরের দক্ষিণ মানশ্রী এলাকায় ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, পলাশ গায়েন (১৭) নামে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার হয় শুভঙ্কর মণ্ডল ও কাকলি মণ্ডলের বাড়িতে। পলাশের বাবার অভিযোগ, তাঁর ছেলেকে খুন করেছে মণ্ডল দম্পতি। পলাশের পরিবারের তরফে দেনা-পাওনা সংক্রান্ত ঘটনার জেরেই এই খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও তদন্তে নেমে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পলাশ ও শুভঙ্করদের বাড়ি পাশাপাশি। তারা স্থানীয় এক ব্যক্তির কাছে জরির কাজ করত। এদিন শুভঙ্কর রাত ১০টা নাগাদ কাজ থেকে বাড়িতে ফিরে আসেন। তারপরেই শুভঙ্করদের বাড়িতে চিৎকার-চেঁচামেচি শুনে তাঁরা এসে দেখেন বাড়ির মেঝেতে পলাশ রক্তাক্ত অবস্থায় পড়ে। প্রতিবেশীরাই তাকে উদয়নারায়ণপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান। পলাশের বাবা উত্তমবাবুর অভিযোগ, ছেলে শুভঙ্করের কাছে ১৫ হাজার টাকা পেত। সেই টাকা সে দিচ্ছিল না। এদিন রাত ৯টা নাগাদ ছেলে তাদের বাড়িতে টাকা চাইতে গিয়েছিল। তখনই শুভঙ্করেরা তাকে খুন করে। ঘটনার পরে পুলিশ গিয়ে শুভঙ্কর ও তার স্ত্রীকে বাড়িতে দেখতে পায়নি। তারা পালিয়ে গিয়েছিল। যদিও রাতেই হাওড়া-হুগলির সীমানায় নতুন বাঁধ এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও প্রতিবেশী সূত্রে খবর, পলাশ ও কাকলির মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এই নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি চলছিল কয়েক বছর ধরে। বুধবার শুভঙ্কর কাজে গেলেও দিন কয়েক ধরে পলাশ কাজে যাচ্ছিল না। মানসিকভাবেও সে বিপর্যস্ত ছিল। তারপরেই এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে পলাশের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন