বাঁশবনে মিলল নিখোঁজের দেহ

রাতভর নিখোঁজ ভদ্রেশ্বরের এক যুবকের গলাকাটা দেহ মিলল সোমবার সকালে। নিহতের নাম বাবুসোনা মণ্ডল (২০)। ভদ্রেশ্বর থানার গর্জি এলাকার ঘটনা। কেন তাঁকে খুন করা হল তা স্পষ্ট নয় পরিবার ও পুলিশের কাছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভদ্রেশ্বরের লেনিন নগরের বাসিন্দা বাবুসোনা গত কয়েক মাস ধরে ভদ্রেশ্বরে শ্বশুরবাড়ির কাছে লেনিন নগরে বাড়ি ভাড়া নিয়ে মা এবং স্ত্রীকে নিয়ে থাকতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভদ্রেশ্বর শেষ আপডেট: ০২ জুন ২০১৫ ০০:৫৪
Share:

রাতভর নিখোঁজ ভদ্রেশ্বরের এক যুবকের গলাকাটা দেহ মিলল সোমবার সকালে। নিহতের নাম বাবুসোনা মণ্ডল (২০)। ভদ্রেশ্বর থানার গর্জি এলাকার ঘটনা। কেন তাঁকে খুন করা হল তা স্পষ্ট নয় পরিবার ও পুলিশের কাছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভদ্রেশ্বরের লেনিন নগরের বাসিন্দা বাবুসোনা গত কয়েক মাস ধরে ভদ্রেশ্বরে শ্বশুরবাড়ির কাছে লেনিন নগরে বাড়ি ভাড়া নিয়ে মা এবং স্ত্রীকে নিয়ে থাকতেন। আগে তিনি চুঁচুড়ার সুকান্তনগরে থাকতন। রাজমিস্ত্রির কাজ ছেডডে বাড়ি রঙের কাজ শুরু করেছিলেন। ভদ্রেশ্বর চলে আসায় কাজ জমাতে পারেননি বাবুসোনা। রবিবার বিকেল পাঁচটা নাগাদ কাজের খোঁজে এক আত্মীয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিলেন। সন্ধ্যা ৬টা নাগাদ স্ত্রীকে ফোনে জানিয়েছিলেন, রাত ৮টার মধ্যে বাড়ি ফিরে আসবেন। কিন্তু আর ফেরেননি। কোথাও খোঁজ না পেয়ে পরিবারের লোকেরা থানায় জানান। সোমবার সকালে ছুটি পার্ক সংলগ্ন বড় গর্জি এলাকার রাস্তার পাশেই একটি বাঁশঝোপের মধ্যে কাগজ এবং প্লাস্টিকে মোড়া অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। পরে পরিবারের লোকেরা এসে দেয় শনাক্ত করেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পুরনো কোনও শত্রুতার জন্যই তাঁকে খুন করা হয়েছে। পুলিশের দাবি, চুঁচুড়ায় থাকাকালীন বাবুসোনা দুষ্কৃতীমূলক কাজকর্মের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন। তার ফলে বেশ কিছুদিন ধরে প্রাণনাশের আশঙ্কা করছিলেন। তাই প্রাণের ভয়ে এলাকা ছেড়ে মা ও স্ত্রীকে নিয়ে ভদ্রেশ্বরে শ্বশুরবাড়ির কাছেই বসবাস করছিলেন। বছর খানেক আগে চুঁচুড়ার একটি খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তাঁকে গ্রেফতার করেছিল। প্রায় দেড় বছর জেল খেটে জামিনে ছাড়া পেয়ে রঙের কাজ করা শুরু করেছিলেন। মাঝে মধ্যে ভাড়া গাড়িও চালাতেন। মা নমিতা মণ্ডল বলেন, ‘‘চুঁচুড়ায় থাকার সময় প্রায়ই বলত তাকে কে মেরে ফেলবে। কিন্তু কে? সেটা কিছুতেই বলতে চাইত না।’’ পুলিশ জানায়, খুনের মামলা রজু হয়েছে। কোনও নির্জন জায়গায় খুন করে বাঁশঝোপের মধ্যে দেহ ফেলে দিয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন