শ্লীলতাহানিতে অভিযুক্ত চালক

ন’বছরের এক ছাত্রীকে অটোয় বেঁধে শ্লীলতাহানীর অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। গত বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে শ্যামপুরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্যামপুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৬ ০২:১২
Share:

ন’বছরের এক ছাত্রীকে অটোয় বেঁধে শ্লীলতাহানীর অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। গত বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে শ্যামপুরে। পরিবারের অভিযোগ, ওই অটোচালক এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ হওয়ায় পুলিশ তাঁর বিরুদ্ধে অভিযোগ নিতে চাইছে না। এ কথা অস্বীকার করেছে পুলিশ। পুলিশের দাবি, ওই নাবালিকার পরিবারকে লিখিত অভিযোগ করতে বলা হয়েছিল। কিন্তু তারা তা করেনি। তা সত্বেও পুলিশ ঘটনার তদন্ত করছে।

Advertisement

ছাত্রীটির পরিবার সূত্রে জানা গিয়েছে, গত বুধবার সে বাড়ি থেকে মিনিট চারেক দূরে এক দোকানে ডিম আনতে যায়। অভিযোগ, ডিম কিনে বাড়ি ফেরার সময় পথে অন্ধকার এক জায়গায় ওই অটো চালক তাকে ধরে হাত দু’টোকে পিছমোড়া করে অটোতে তুলে নেয়। তার পরে ওই চালক দড়ি দিয়ে মেয়েটির হাত বেঁধে দেয় অটোর সঙ্গে। শ্লীলতাহানি করেন। মেয়েটির চিৎকারে স্থানীয় এক ব্যক্তি চলে আসায় অটো ছেড়ে পালিয়ে যান চালক। মেয়ের কাছ থেকে বিষয়টি জেনে মা ওই অটো চালকের সঙ্গে কথা বলতে যান। মায়ের অভিযোগ, অটো চালক তাঁকে গালিগালাজ করেন। মারতেও উদ্যত হন। ভয়ে তিনি বাড়ি ফিরে আসেন। বৃহস্পতিবার তিনি শ্যামপুর থানায় অভিযোগ জানাতে যান।

তাঁদের আরও অভিযোগ, এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ হওয়ায় পুলিশ ওই চালককে গ্রেফতার করছে না। অথচ বেআইনি ভাবে মদ বিক্রির অভিযোগে পুলিশ ওই মেয়েটির বাবাকে শুক্রবার গ্রেফতার করেছে। পরিবারের দাবি, মেয়েটির বাবা বছর কয়েক আগে বেআইনি ভাবে মদ বিক্রি করতেন। এখন করেন না।

Advertisement

শ্যামপুরের তৃণমূল নেতা নদেবাসী জানা বলেন, ‘‘বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখব। এই ধরণের ঘটনার সঙ্গে দলের কেউ জড়িত থাকতে পারে না। যদি এমন হয়ে থাকে, তা হলে প্রশাসনকে বলব তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন