স্ত্রীর প্রেমিককে খুন প্রাক্তন স্বামীর

একজন মহিলার প্রাক্তন স্বামী। অন্য জন হলে প্রেমিক। সেই প্রেমিককে খুনের অভিযোগ উঠল প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। শনিবার রাতে হাওড়ার বাউড়িয়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সেখ রফিক (৩৫)। বাড়ি নর্থ মিল এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাউড়িয়া শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৬ ০১:৫২
Share:

নিহত সেখ রফিক।

একজন মহিলার প্রাক্তন স্বামী। অন্য জন হলে প্রেমিক। সেই প্রেমিককে খুনের অভিযোগ উঠল প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। শনিবার রাতে হাওড়ার বাউড়িয়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সেখ রফিক (৩৫)। বাড়ি নর্থ মিল এলাকায়। তাঁকে খুনের অভিযোগ উঠেছে সেখ পারভেজ নামে এক এক যুবকের বিরুদ্ধে। পারভেজও নর্থ মিল এলাকারই বাসিন্দা এবং রফিকের প্রতিবেশী।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওইদিন রাত পৌনে দশটা নাগাদ রফিক যখন বাজারে তাঁর বন্ধুর দোকানের সামনে দাঁড়িয়েছিলেন তখন পারভেজ সেখানে হাজির হয়। একটি রিভলভার থেকে রফিককে গুলি করে। তাঁর মাথার ডানদিকে গুলি লাগে। তাঁকে সঙ্গে সঙ্গে স্থানীয় ফোর্ট গ্লস্টার স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি মারা যান।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, পেশায় চটকলের কর্মী পারভেজের স্ত্রীর সঙ্গে রফিকের বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। রফিক ব্যবসায়ী। এই সম্পর্কের জেরে স্ত্রীর সঙ্গে পারভেজের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর পরে রফিক পারভেজের স্ত্রীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। আগামী ১৯ ডিসেম্বর এই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কেন তার প্রাক্তন স্ত্রীকে রফিক বিয়ে করছেন তা নিয়ে পারভেজ ও রফিকের মধ্যে ঝামেলা বাধে। তারই জেরে পারভেজ রফিককে খুনের পরিকল্পনা করে বলে বলে পুলিসের অনুমান। রফিকের ভাইয়ের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশ পারভেজের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। তবে ঘটনার পর থেকেই পারভেজ পলাতক বলে পুলিশ জানিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন