ফুটবলে চ্যাম্পিয়ন কোন্নগর

দু’দিনের নৈশ ফুটবল প্রতিযোগিতা হয়ে গেল শ্রীরামপুরের তারাপুকুরে। গত ১৩ এবং ১৪ জুন ওই প্রতিযোগিতার আয়োজন করেছিল তারাপুকুর জনকল্যাণ সমিতি। উদ্যোক্তারা জানান, আদর্শ শ্রমিক মঙ্গল কেন্দ্রের মাঠে সিক্স-এ-সাইড ওই প্রতিযোগিতায় হুগলি, হাওড়া, উত্তর ২৪ পরগনা এবং কলকাতার ১৬টি দল যোগদান করেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ জুন ২০১৫ ০১:৪৮
Share:

—নিজস্ব চিত্র।

দু’দিনের নৈশ ফুটবল প্রতিযোগিতা হয়ে গেল শ্রীরামপুরের তারাপুকুরে। গত ১৩ এবং ১৪ জুন ওই প্রতিযোগিতার আয়োজন করেছিল তারাপুকুর জনকল্যাণ সমিতি। উদ্যোক্তারা জানান, আদর্শ শ্রমিক মঙ্গল কেন্দ্রের মাঠে সিক্স-এ-সাইড ওই প্রতিযোগিতায় হুগলি, হাওড়া, উত্তর ২৪ পরগনা এবং কলকাতার ১৬টি দল যোগদান করেছিল। চ্যাম্পিয়ন হয় কোন্নগরের অদিতি এন্টারপ্রাইজ। রানার্স দমদম সাতের পল্লি। ফাইনালে কোন্নগরের দলটি ২-১ গোলে দমদম সাতের পল্লিকে হারায়। বিজয়ী দলকে প্রয়াত সাধনজিৎ নাগ এবং রানার্স দলকে প্রয়াত নকুলেশ্বর ভৌমিকের নামাঙ্কিত ট্রফি দেওয়া হয়। দুই দলের জন্য আর্থিক পুরস্কারও ছিল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীরামপুরের পুরপ্রধান অমিয় মুখোপাধ্যায়-সহ বেশ কয়েক জন কাউন্সিলর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন