Kailash Vijay Bargi

তৃণমূল থেকে এলে দলে স্বাগত: কৈলাস

বিধানসভা ভোটকে ‘পাখির চোখ’ করে ‘ত্রিপুরাজয়ী’ সুনীল দেওধরকে এ দিন থেকেই মাঠে নামিয়েছে বিজেপি। উলুবেড়িয়ার একটি রিসর্টে এ দিন সুনীল পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের একাংশের এবং হাওড়া-হুগলির দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিয়ে সাংগঠনিক বিশেষ সভা করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ০৬:৫৭
Share:

উলুবেড়িয়ার একটি রিসর্টে বিজেপি নেতৃত্ব। —নিজস্ব চিত্র।

বিধানসভা নির্বাচনের মুখে ‘ক্ষুব্ধ’ এবং ‘দলত্যাগে ইচ্ছুক’ তৃণমূল নেতাদের জন্য আরও দরাজ হল বিজেপি। বুধবার হাওড়ার উলুবেড়িয়ায় দলের এক বিশেষ সভায় হাজির রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সাংবাদিকদের বলেন, ‘‘তৃণমূল দলটি এজেন্সি দিয়ে চলছে। তাতে তাদের দলের লোকজনই মানতে পারছেন না। তৃণমূল থেকে যদি কোনও নেতা বিজেপিতে আসতে চান, তাঁকে স্বাগত জানানো হবে।’’

Advertisement

বিধানসভা ভোটকে ‘পাখির চোখ’ করে ‘ত্রিপুরাজয়ী’ সুনীল দেওধরকে এ দিন থেকেই মাঠে নামিয়েছে বিজেপি। উলুবেড়িয়ার একটি রিসর্টে এ দিন সুনীল পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের একাংশের এবং হাওড়া-হুগলির দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিয়ে সাংগঠনিক বিশেষ সভা করেন। কৈলাস ছাড়াও সভায় উপস্থিত ছিলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতিময় সিংহ মাহাতো, ঝাড়গ্রামের সাংসদ কুণাল হেমব্রম এবং রাজ্য বিজেপির কার্যনির্বাহী সদস্য অনুপম মল্লিক।

বিজেপির একটি সূত্রে জানা গিয়েছে, সুনীল ওই চার জেলার নেতাদের প্রত্যেকের বক্তব্য শোনেন এবং লিপিবদ্ধ করেন। ওই নেতারা তাঁদের কিছু ক্ষোভের কথা জানান। ওঠে গোষ্ঠীদ্বন্দ্বের কথাও। তবে সাংবাদিকদের কাছে কৈলাস সে সব কথা স্বীকার করেননি। তিনি বলেন, ‘‘প্রয়োজন হলে নেতৃত্বের রদবদল হতে পারে। তবে সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।’’

Advertisement

বৈঠক থেকে বেরিয়ে পশ্চিম মেদিনীপুরের এক বিজেপি নেতা বলেন, ‘‘নির্বাচন কী পদ্ধতিতে লড়তে হবে, সেই উপদেশ দেওয়া হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন