Locket Chatterjee

সিঙ্গুরে স্কুটার নিয়ে জনসংযোগে লকেট

সিঙ্গুরের উগারদহ কালী মন্দিরে পুজো দেন লকেট। এর পর হুগলিতে দলের জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায় এবং লকেটের নেতৃত্বে বিজেপি কর্মিরা মিছিল বার করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ২৩:২৩
Share:

সিঙ্গুরে লকেট চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র

সামনেই বিধানসভা নির্বাচন। তাই জনসংযোগে জোর দিয়েছে শাসক এবং বিরোধী সব পক্ষই। শাসক দল তৃণমূল প্রতিটি বিধানসভা এলাকায় সাইকেল নিয়ে জনসংযোগে জোর দিয়েছে। তার পাল্টা স্কুটার চালিয়ে শুক্রবার সিঙ্গুরে জনসংযোগে বেরোন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।সিঙ্গুরের কাপাসারিয়া গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে কৃষকদের সঙ্গে দেখা করে কথা বলেন তিনি।

Advertisement

সিঙ্গুরের উগারদহ কালী মন্দিরে পুজো দেন লকেট। এর পর হুগলিতে দলের জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায় এবং লকেটের নেতৃত্বে বিজেপি কর্মিরা মিছিল বার করেন। কাপাসারিয়া শিবতলা থেকে আল্লাদী মোড় হয়ে তিসা ঘোষপাড়ায় শেষ হয় সেই মিছিল।

সিঙ্গুরের বিজেপি কর্মী জগন্নাথ বাঙালের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন লকেট। তিনি বলেন, “জনসংযোগে নেমেছি। সিঙ্গুরের মানুষ এবং সেখানকার চাষিদের মনের কথা জানতে দু’দিন ধরে তাদের সঙ্গে কথা বলছি।সিঙ্গুরের মানুষ মোদীর সঙ্গে আছেন।সিঙ্গুর থেকেই পদ্মফুল ফোটা শুরু হবে।”

Advertisement

লকেট আরও বলেন, “তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে একের পর এক প্রশাসনিক পদ ছেড়ে দিচ্ছেন অনেকে। তাঁদের মমতা বন্দ্যোপাধ্যায় কোনও ভাবেই ধরে রাখতে পারছেন না। আগামী দিনে যাঁরা সত্যিই মানুষের জন্য কাজ করতে চান তাঁদের জন্য বিজেপির দরজা খোলা আছে।”

অন্য দিকে, শুক্রবার চুঁচুড়ায় সাইকেল মিছিল করে তৃণমূল। উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদব এবং চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন