ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, ধরা পড়েনি অভিযুক্ত

ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত যুবককে বুধবার রাত পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৭ ০০:৪৩
Share:

ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত যুবককে বুধবার রাত পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

উলুবেড়িয়ার ফুলেশ্বরের জগন্নাথপুরে মঙ্গলবার সকালে মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্রী বাড়িতে একা ছিল। অভিযোগ, সেই সুযোগো প্রতিবেশী যুবক জবেদ মল্লিক বাড়িতে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির সময় ছাত্রীটির চিৎকারে প্রতিবেশীরা চলে এলে পালিয়ে যায় জবেদ। ওই ছাত্রীর মা বলেন, ‘‘সকাল ৯টা নাগাদ আমি একটা কাজে বেরিয়েছিলাম। বাড়িতে কেউ ছিল না। পরে বাড়ি ফিরে প্রতিবেশীদের কাছ থেকে শুনি। এমন ঘটনায় মেয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে।’’

তাঁর আরও অভিযোগ, জবেদ তাঁর মেয়েকে প্রায়ই বিরক্ত করত। শুধু তাই নয়, ওই ঘটনার পরে তাঁর ছেলেকে জবেদ ও তার ভাই হুমকি দেয়। মারধর করে। পুলিশকে জানালে তাঁর মেয়েকে অ্যাসিড ছুড়ে মারা হবে বলেও জবেদ হুমকি দেয় বলে মায়ের অভিযোগ। যদিও জবেদের বিরুদ্ধে উলুবেড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাত্রীর পরিবার। পুলিশ ধর্ষণের চেষ্টার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

হাওড়া গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা জানান, অভিযোগ পাওয়ার পরে রাতেই জবেদকে ধরতে তার বাড়িতে হানা দিয়েছিল পুলিশ। কিন্তু সে পালিয়ে যায়। উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা হয়েছে। বুধবার তাকে উলুবেড়িয়া এসিজেএম আদালতে বিচারকের কাছে গোপন জবানবন্দি দেওয়ার জন্য নিয়ে আসে পুলিশ। অভিযুক্ত জবেদের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন