নদর্মায় প্যাকেটে ৫০০, ১০০০

নর্দমা থেকে প্যাকেট ভর্তি ৫০০ এবং ১০০০ টাকার ছেড়া নোট উদ্ধারকরল পুলিশ। মঙ্গলবার সকালে চুঁচুড়ায় একটি নর্দমা থেকে ওই টাকা উদ্ধার হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে জেলাশাসক দফতর এবং জেলা পুলিশের সদর দফতর লাগোয়া মাঠের পাশের একটি নর্দমায় সাদা রঙের মোটা একটি প্যাকেট পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৬ ০২:১২
Share:

উদ্ধার হওয়া নোট। নিজস্ব চিত্র।

নর্দমা থেকে প্যাকেট ভর্তি ৫০০ এবং ১০০০ টাকার ছেড়া নোট উদ্ধারকরল পুলিশ। মঙ্গলবার সকালে চুঁচুড়ায় একটি নর্দমা থেকে ওই টাকা উদ্ধার হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে জেলাশাসক দফতর এবং জেলা পুলিশের সদর দফতর লাগোয়া মাঠের পাশের একটি নর্দমায় সাদা রঙের মোটা একটি প্যাকেট পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। এরপর পুরসভার কিছু কর্মী ঘটনাস্থলে পৌঁছে নর্দমা থেকে প্যাকেটটি তুলে আনেন। দেখা যায় তার মধ্যে ৫০০ এবং ১০০০ টাকার বেশ কিছু ছেঁড়া নোট রয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছেঁড়া নোটগুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। উদ্ধার হওয়া নোটগুলির মধ্যে ব্যাঙ্কের স্ট্যাম্প মারা জাল নোটও রয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশের অনুমান নোটগুলি জাল হওয়ার কারণে ব্যাঙ্কে গিয়ে তা বদল করা যাবে না বলেই সেগুলি ছিঁড়ে রাতের অন্ধকারে নর্দমায় ফেলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন