গড়চুমুকে বধূ খুনের ঘটনার পুনর্নির্মাণ

হাওড়ার শ্যামপুরের গড়চুমুকের লজে শনিবার দুপুরে যুবকের হাতে তার স্ত্রীর খুনের ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ। ঘটনায় অভিযুক্ত যুবক গৌতম মাহাতোকে সোমবার ওই লজে নিয়ে আসা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্যামপুর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৬ ০১:৩৬
Share:

ধৃত গৌতমকে (বাঁ দিকে) দিয়ে ঘটনার পুনর্নির্মাণ পুলিশের। — নিজস্ব চিত্র

হাওড়ার শ্যামপুরের গড়চুমুকের লজে শনিবার দুপুরে যুবকের হাতে তার স্ত্রীর খুনের ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ। ঘটনায় অভিযুক্ত যুবক গৌতম মাহাতোকে সোমবার ওই লজে নিয়ে আসা হয়। শনিবার লজের যে ঘর থেকে অনিতার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় এ দিন সেখানেই ঘটনার পুনর্নির্মাণ করা হয়। সেখানে পুলিশের সামনে গৌতম দেখায় কী ভাবে স্ত্রীকে সে খুন করেছে।

Advertisement

উল্লেখ্য, দিল্লির দৌলতাবাদাদের বাসিন্দা গৌতম বছর পাঁচেক আগে বিয়ে করে শ্যামপুরের শীতলপুরের অনিতাকে। বিয়ের পর সে অনিতাকে দিল্লি নিয়ে চলে যায়। কিন্তু পারিবারিক অশান্তির জেরে মাসছয়েক আগে দিল্লি থেকে একাই ফিরে আসেন অনিতা। শ্যামপুরে একটি বিউটি পার্লারে কাজ নেন তিন‌ি। তবে মাঝেমধ্যে গৌতম দিল্লি থেকে এসে তাঁর সঙ্গে দেখা করত। শুক্রবার বিকেলে স্ত্রীকে নিয়ে সে গড়চুমুকের লজে একটি ঘর ভাড়া নেয়। সেখানেই শনিবার দুপুরে স্ত্রীকে খুন করে সে। লজের কর্মীরা তাকে পুলিশের হাতে তুলে দেন। পুলিশকে গৌতম জানায়, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জন্যই সে তাঁকে খুন করেছে। যদিও পুলিশের দাবি, খুনের পিছনে অন্য পারিবারিক কারণ রয়েছে। তা নিয়েই স্ত্রীর সঙ্গে বিবাদে এই পরিণতি বলে হাওড়া গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন