নিরাপত্তা দেখতে মণ্ডপে কমিশনার

পরে তিনি বলেন, ‘‘ভিড়ের নিরিখে যে সব পুজো গুরুত্বপূর্ণ, সেই সব মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখা হচ্ছে। কোথাও কোনও ফাঁক থাকলে তা পুজোর উদ্যোক্তাদের শুধরে নিতে বলা হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭ ০৬:৫০
Share:

পরিদর্শন: মণ্ডপ ঘুরে দেখছেন সিপি পীযূষ পাণ্ডে। নিজস্ব চিত্র

নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে বৃহস্পতিবার শ্রীরামপুর মহকুমার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করলেন চন্দননগরের পুলিশ কমিশনার (সিপি) পীযূষ পাণ্ডে।

Advertisement

এ দিন তিনি ডানকুনি, উত্তরপাড়া, শ্রীরামপুরের বিভিন্ন মণ্ডপে যান। সঙ্গে কমিশনারেটের অন্যান্য পদস্থ আধিকারিকরা ছাড়াও দমকল এবং সিইএসসি-র অফিসাররা ছিলেন। মণ্ডপে ঢোকা এবং বেরনোর ব্যবস্থা, মণ্ডপের ভিতরে যে পাটাতনের উপর মানুষের দাঁড়ানোর জায়গা বা ওঠানামার সিঁড়ি তা কতটা পোক্ত সে সব খতিয়ে দেখেন পুলিশ এবং দমকলের কর্তারা। খামতি দেখলে পুজোকর্তাদের সতর্ক করে দেওয়া হয়। কোথাও রাস্তা আটকে মণ্ডপ করায় পুজো উদ্যোক্তাদের ধমক দেন সিপি।

পরে তিনি বলেন, ‘‘ভিড়ের নিরিখে যে সব পুজো গুরুত্বপূর্ণ, সেই সব মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখা হচ্ছে। কোথাও কোনও ফাঁক থাকলে তা পুজোর উদ্যোক্তাদের শুধরে নিতে বলা হচ্ছে। পুজো যাতে সুষ্ঠু এবং নির্বিঘ্নে হয়, তার জন্য সব ব্যবস্থাই নেওয়া হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন