থানার পাশেই দোকানে ডাকাতি

থানার পাশেই উত্তরপাড়ার একটি গয়নার দোকানের শাটার কেটে সিন্দুক থেকে অবাধে সোনার গয়না এবং নগদ টাকা হাতিয়ে পালাল দুষ্কৃতীরা। তার আগে দোকানের সিসি ক্যামেরার লেন্সে সেলোটেপ আটকে দেয় তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৭ ০১:৩২
Share:

সোনার দোকানে লুঠের পরে।

থানার পাশেই উত্তরপাড়ার একটি গয়নার দোকানের শাটার কেটে সিন্দুক থেকে অবাধে সোনার গয়না এবং নগদ টাকা হাতিয়ে পালাল দুষ্কৃতীরা। তার আগে দোকানের সিসি ক্যামেরার লেন্সে সেলোটেপ আটকে দেয় তারা। সিসিটিভি-র মনিটর ভেঙে হার্ড-ডিস্কও নিয়ে নেয়।

Advertisement

শুক্রবার রাতের এই ঘটনার পরে শনিবার বিকেল পর্যন্ত দুষ্কৃতীরা অধরা। আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তদন্তকারী পুলিশ অফিসাররা মনে করছেন, এই কাণ্ড দাগি কোনও দুষ্কৃতী দলের। এসডিপিও (শ্রীরামপুর) সুবিমল পাল জানান, মামলা রুজু দুষ্কৃতীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা হচ্ছে।

গয়নার দোকানটি জি টি রোডের ধারে উত্তরপাড়া থানার পাশেই একটি ফ্ল্যাটের নীচে। দুষ্কৃতীরা পাঁচিল টপকে ফ্ল্যাটের চত্বরে ঢোকে। সোনার দোকানের কারখানার তালা ভাঙে তারা। তার পরে দোকানের কোলাপসিবল গেট এবং শাটারের তালা ভাঙে।

Advertisement

শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা ডাকাতি টের পান। দোকানের মালিক কার্তিক মান্না বলেন, ‘‘থানার পাশেই যদি এই রকম দুঃসাহসিক ভাবে লুঠপাট চলে, তা হলে আর বলার কী আছে! প্রয়োজনে সিআইডি তদন্ত হোক।’’

ঘটনাটি নিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলি সরব হয়েছে। বিজেপি-র জেলা সম্পাদক ভাস্কর ভট্টাচার্য বলেন, ‘‘আইনশৃঙ্খলা বলে যে এই জমানায় কিছুই নেই।’’ সিপিএমের উত্তরপাড়া জোনাল কমিটির সম্পাদক জয়দেব চট্টোপাধ্যায়ের প্রতিক্রিয়া, ‘‘উত্তরপাড়া থানা এলাকা জুড়ে একের পর এক ঘটনা ঘটছে। এটা তারই প্রতিফলন।’’ পক্ষান্তরে, উত্তরপাড়ার পুরপ্রধান দিলীপ যাদব বলেন, ‘‘পুলিশ নিশ্চয়ই ঘটনার কিনার করবে। বিরোধীরা অযথা হইচই করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন