ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ঘরের সিলিং ফ্যান থেকে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় এক মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। শনিবার সকালে ধনেখালির শিয়ালডাঙার বাসিন্দা সুস্মিতা মুদি (১৬) নামে ওই ছাত্রীর দেহ মেলে। পুলিশের অনুমান, মাধ্যমিকে অকৃতকার্য হওয়ায় মানসিক অবসাদে সে আত্মঘাতী হয়েছে। এ দিন সকালে তাকে ডাকাডাকির সময়েও সে সাড়া না দেওয়ায় পরিবারের লোকেরা দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধনেখালি শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ০১:৩০
Share:

ঘরের সিলিং ফ্যান থেকে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় এক মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। শনিবার সকালে ধনেখালির শিয়ালডাঙার বাসিন্দা সুস্মিতা মুদি (১৬) নামে ওই ছাত্রীর দেহ মেলে। পুলিশের অনুমান, মাধ্যমিকে অকৃতকার্য হওয়ায় মানসিক অবসাদে সে আত্মঘাতী হয়েছে। এ দিন সকালে তাকে ডাকাডাকির সময়েও সে সাড়া না দেওয়ায় পরিবারের লোকেরা দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ছাত্রীটিকে উদ্ধার করে ধনেখালি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। দেহটি ময়না-তদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠানো হয় বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন