কিশোরের দেহ উদ্ধার, সন্দেহ খুন

চার দিন নিখোঁজ থাকার পর এক কিশোরের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোঘাট শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৭ ০০:৪৭
Share:

চার দিন নিখোঁজ থাকার পর এক কিশোরের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

Advertisement

শনিবার গোঘাটের শ্যামবাজার মল্লিকপাড়ায় একটি আলুখেত থেকে হুসেন শেখ (১৮) নামে ওই কিশোরের দেহ উদ্ধার হয়। তার বাড়িও এলাকায়। তাকে খুন করা হয়েছে অভিযোগ তুলে রবিবার সকাল থেকে উত্তেজনার সৃষ্টি হয়। হুসেনের আত্মীয় ও প্রতিবেশীরা কয়েকজনকে মারধর করে বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ জানিয়েছে, হুসেনের পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তবে কারও নাম করা হয়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। রবিবার আরামবাগ মহকুমা হাসপাতালে মৃতদদেহের ময়নাতদন্ত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, হুসেন গত মঙ্গলবার মা সখেরজান বিবি এবং দাদা জালাল শেখের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে পালায়। পরিবার সূত্রে খবর, এর আগেও সে এরকম করেছে এবং দিন পাঁচেক পরে বাড়িও ফিরে এসেছে। এ বারও চলে যাওয়ায় তাঁরা মাথা ঘামাননি। শনিবার বিকালে গ্রামের একজন আলু খেতে হুসেনের রক্তাক্ত দেহ দেখে সকলকে খবর দেন। হুসেনের মামা তাহারনবি মল্লিকের অভিযোগ, তাঁর ভাগ্নেকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে।’’ একই অভিযোগ মৃতের মা সখেরজান বিবি এবং দাদা জালাল শেখের। প্রতিবেশীরা জানান, হুসেন নেশা করত। বিভিন্ন বাড়ি থেকে মোবাইল ফোন সহ নানা জিনিস চুরি করা নিয়ে তার বিরুদ্ধে অভিযোগ ছিল অনেকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন