TMC

বিজেপি-র বিরুদ্ধে মারধরের অভিযোগ, টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ তৃণমূলের

স্থানীয় তৃণমূল নেতা আনিসূল রহমানের অভিযোগ, ওই বৈঠক শেষে দলীয় কর্মীরা বিডিও অফিসে গেলে তাঁদের মারধর করেন বিজেপি কর্মীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ২৩:৫০
Share:

টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ। নিজস্ব চিত্র।

তিন তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করল তৃণমূলের কর্মী-সমর্থকেরা। শুক্রবার সন্ধ্যায় হুগলি জেলার পান্ডুয়ার কলবাজার মোড় ওই অভিযোগে বিক্ষোভও দেখান তৃণমূলকর্মীরা।

Advertisement

পান্ডুয়া পঞ্চায়েতের প্রাক্তন সদস্য মাধব ঘোষ, পান্ডুয়া পঞ্চায়েতের বর্তমান সদস্য মঞ্জুর হোসেন-সহ পান্ডুয়া পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ তথা প্রাক্তন ব্লক সভাপতি আনিসুল ইসলামকে মারধরের অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে। তারই প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা।

তৃণমূলের অভিযোগ, পান্ডুয়া মাঘ মেলা উপলক্ষে বৃহস্পতিবার এক সর্বদলীয় বৈঠক হয়। সেখানে ঠিক হয় করোনা পরিস্থিতিতেও ওই মেলা হবে। এর পর এই মেলার জন্য প্রস্তুতি নেওয়ার সময় দু’জন বিজেপিকর্মী এসে মেলা বন্ধ করতে হবে বলে দাবি করেন। তাতে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। ওই ঘটনা নিয়ে শুক্রবার ফের সর্বদলীয় বৈঠক ডাকা হয়।

Advertisement

স্থানীয় তৃণমূল নেতা আনিসূল রহমানের অভিযোগ, ওই বৈঠক শেষে দলীয় কর্মীরা বিডিও অফিসে গেলে তাঁদের মারধর করেন বিজেপি কর্মীরা। এই ঘটনার প্রতিবাদে এবং বিজেপি কর্মীদের গ্রেফতারের দাবিতে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায় পান্ডুয়া ব্লক তৃণমূল। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যায় পান্ডুয়া থানার পুলিশ। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে অবরোধ।

মারধরের অভিযোগ অস্বীকার করে বিজেপি-র পান্ডুয়া মণ্ডল সভাপতি অভিজিৎ ঘোষের দাবি, ‘‘গত বছর মেলার কোনও হিসাব পেশ হয়নি। শাসক দলের লোকজন মেলা পরিচালনার দ্বায়িত্বে ছিলেন। এ বার মেলার সিদ্ধান্ত হবার পর সামাজিক মাধ্যমে দেখতে পাই যে মেলা বন্ধ করে দেওয়া হবে বলে বিজেপি-র বিরুদ্ধে কুৎসা করেছে তৃণমূল। কেন কুৎসা করা হয়েছে, জানতে চাওয়া হলে তা নিয়ে বচসা ও ধাক্কাধাক্কি হয়েছে। তবে মারধরের অভিযোগ মিথ্যা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন