স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে এসে মার, অভিযুক্ত তৃণমূল নেতা

স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি মেটাতে স্থানীয় তৃণমূল নেতাকে ডেকে এনেছিলেন স্বামী। কিন্তু ঘরের অশান্তিতে বাইরের লোক ডাকায় আপত্তি জানান স্ত্রী। সেই অপরাধে ওই মহিলাকে বাঁশ দিয়ে পেটানোর অভিযোগ উঠল সুকুর আলি ওরফে ভাদু নামের ওই তৃণমূল নেতার বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোঘাট শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৬ ০২:০৭
Share:

স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি মেটাতে স্থানীয় তৃণমূল নেতাকে ডেকে এনেছিলেন স্বামী। কিন্তু ঘরের অশান্তিতে বাইরের লোক ডাকায় আপত্তি জানান স্ত্রী। সেই অপরাধে ওই মহিলাকে বাঁশ দিয়ে পেটানোর অভিযোগ উঠল সুকুর আলি ওরফে ভাদু নামের ওই তৃণমূল নেতার বিরুদ্ধে। স্ত্রীকে হঠাৎ মারধরে হতচকিত স্বামী ওই নেতাকে বাধা দিতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে গোঘাটের কামচে গ্রামে। রবিবার সকালে প্রতিবেশীদের সাহায্যে ঝুমা বিশুই নামে গুরুতর আহত ওই মহিলাকে গোঘাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে সুকুর আলির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ জানায়, অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ১২ টা নাগাদ ঝুমাদেবীর সঙ্গে তাঁর স্বামী উৎফলের ঝগড়া বাধে। তার জেরে রাতেই বাপের বাড়ি চলে যেতে চান ঝুমা। উৎপলের অভিযোগ, “পরিস্থিতি বেগতিক দেখে মীমাংসার জন্য তখন ফোন করে গ্রামের তৃণমূল নেতা সুকুরকে বাড়িতে ডাকি। একটু পরে বাড়িতে সুকুর এলে তা নিয়ে ‘বাইরের লোক ডেকেছি কেন’ এই বলে ঝুমা ক্ষোভ প্রকাশ করে। এরপর হঠাৎই সুকুর ওঁকে মারতে শুরু করে। আমি সুকুরকে নিষেধ করতে গেলে আমাকেও মারে।”

ঝুমাদেবীর অভিযোগ, ‘‘পারিবারিক ঝগড়ায় স্বামী তোমাকে ডেকে ভুল করেছে, সুকুরকে এ কথা বলাতেই সে উঠোনে পড়ে থাকা বাঁশ দিয়ে আমাকে মারতে থাকে।” অভিযুক্ত তৃণমূল নেতা সুকুর আলির অবশ্য দাবি, ‘‘মারধরের অভিযোগ ঠিক নয়। ওই মহিলা রাতেই বাড়ি থেকে বাপের বাড়ি চলে যাচ্ছিল। তার নিরাপত্তার কথা ভেবেই এবং সংসারটা যাতে না ভাঙে তাই প্রতিবেশী হিসাবে বোঝাতে গিয়েছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন