মহিলাকে কুপিয়ে খুন ব্যস্ত রাস্তায়

রাস্তায় সকালে বাজার করতে বেরিয়ে অনেকেই আঁতকে উঠেছিলেন। এক মহিলাকে চপার দিয়ে কুপিয়ে চলেছে এক যুবক। মহিলা বারবার বাধা দেওয়ার চেষ্টা করেও কোনও লাভ হচ্ছে না। ভয়ে প্রথমে কেউ এগোতে পারেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভদ্রেশ্বর শেষ আপডেট: ০৫ মে ২০১৭ ০৩:৪৭
Share:

শেষে: হাসপাতাল থেকে বাড়ির পথে মঙ্গলাদেবীর দেহ। নিজস্ব চিত্র

রাস্তায় সকালে বাজার করতে বেরিয়ে অনেকেই আঁতকে উঠেছিলেন। এক মহিলাকে চপার দিয়ে কুপিয়ে চলেছে এক যুবক। মহিলা বারবার বাধা দেওয়ার চেষ্টা করেও কোনও লাভ হচ্ছে না। ভয়ে প্রথমে কেউ এগোতে পারেননি। একটু সাহস করে কয়েকজন এগিয়ে যেতেই মহিলাকে ফেলে চম্পট দিল ওই যুবক।

Advertisement

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা নাগাদ এমন ঘটনারই সাক্ষী রইল ভদ্রেশ্বর। মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। ওই মহিলাকে বাঁচানো যায় নি। ভদ্রেশ্বরের প্রদীপ পল্লির এই ঘটনায় নিহতের নাম মঙ্গলা কুণ্ডু (৪২)। মৃতের পরিবারের অভিযোগের তির ওই মহিলার প্রেমিক গৌতম ঘোষ নামে এক ব্যক্তির দিকে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, ভদ্রেশ্বরের প্রদীপ পল্লির বাসিন্দা অঙ্গনওয়াড়ি কর্মী মঙ্গলাদেবীর স্বামী সুব্রত কুণ্ডুর মুদিখানার দোকান রয়েছে। তাঁদের বিয়ে হয়েছে প্রায় পনেরো বছর। তাঁদের দুই ছেলেও রয়েছে। তবে বেশ কয়েক বছর ধরে গৌতম ঘোষ নামে সুভাষ ময়দানের এক বাসিন্দার সঙ্গে মঙ্গলাদেবীর সম্পর্ক গড়ে ওঠে। আর এ নিয়ে পরিবারে অশান্তি ছিলই। আর তাই কয়েক দিন ধরে মঙ্গলাদেবী এড়িয়ে চলছিলেন গৌতমবাবুকে। আর সেই নিয়ে দু’জনের বিরোধ চরমে ওঠে। বুধবার রাতে খোদ গৌতম এসে মঙ্গলাদেবীর বাড়িতে চড়াও হয়। এমনকী সে মঙ্গলাদেবীকে খুনের হুমকি দিয়ে যায় বলেও অভিযোগ।

Advertisement

মঙ্গলাদেবী মানকুন্ডুর কাছে এক অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী। ফলে প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা নাগাদ কাজে বেরিয়েছিলেন মঙ্গলাদেবী। বাড়ির কাছে পালপাড়া লেনের কাছে হঠাৎই মঙ্গলাদেবীর পথ আটকে দাঁড়ায় গৌতম। অভিযোগ, কিছুক্ষণ কথা কাটাকাটির পরই চপার বের করে মঙ্গলাদেবীর উপর ঝাঁপিয়ে পড়ে গৌতম। মহিলার গলায়, মুখে এবং পেটে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে চম্পট দেয় সে। গুরুতর জখম অবস্থায় ওই মহিলাকে চন্দননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। এরপর নিহতের পরিবারের তরফে গৌতমের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়।

মঙ্গলাদেবীর ভাই সমরজিৎ পাত্রের কথায়, ‘‘দিদির পরিবারে ওই লোকটাকে নিয়েই সমস্যা ছিল। ও কেন এরকম করল জানি না।’’ আর মঙ্গলাদেবীর স্বামী সুব্রতবাবু বলেন, ‘‘গৌতম এভাবে আমার সংসারটা নষ্ট করে দিল। ওর যেন উপযুক্ত শাস্তি হয়।’’ পুলিশ জানিয়েছে, মৃতের পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন