তারকেশ্বরে তরুণীর মৃত্যু, জখম যুবকের বিরুদ্ধে নালিশ

ছুরিকাহত হয়ে কলেজ ছাত্রীর মৃত্যুর ঘটনায় জখম যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হল। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সোমবার দুপুরে টিয়া বেরা নামে বছর ২১-এর ওই তরুণী সৌরভ কোলের সঙ্গে তারকেশ্বর রেল ইয়ার্ডের কাছে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ০০:০২
Share:

ছুরিকাহত হয়ে কলেজ ছাত্রীর মৃত্যুর ঘটনায় জখম যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হল। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সোমবার দুপুরে টিয়া বেরা নামে বছর ২১-এর ওই তরুণী সৌরভ কোলের সঙ্গে তারকেশ্বর রেল ইয়ার্ডের কাছে গিয়েছিলেন। সেখানেই গলায় অস্ত্রের আঘাতে গুরুতর জখম অবস্থায় তাঁদের রাস্তায় পড়ে কাতরাতে দেখা যায়। দু’জনকেই তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ধনেখালির পারাম্বুয়া-সাহাবাজার পঞ্চায়েতের রাধানগর গ্রামের বাসিন্দা টিয়ার মৃত্যু হয়। সিঙ্গুরের বাগডাঙার বাসিন্দা সৌরভকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর সঙ্কট এখনও কাটেনি।

Advertisement

ঘটনার পরে মৃতার দাদা সৌরভ বেরা তারকেশ্বর থানায় ওই যুবকের বিরুদ্ধে বোনকে খুনের অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ধারাল অস্ত্রও উদ্ধার করেছে পুলিশ। এসডিপিও (চন্দননগর) রানা মুখোপাধ্যায় জানান, অভিযুক্ত যুবকের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তিনি একটু সুস্থ হলে তাঁর সঙ্গে কথা বলা হবে। তার পরে ব্যবস্থা নেওয়া হবে।

তবে তদন্তকারীরা মনে করছেন, প্রেমঘটিত সম্পর্কের টানাপোড়েনেই ওই ঘটনা ঘটেছে। অভিযুক্ত যুবক এবং মৃত তরুণী দূর সম্পর্কের আত্মীয়। দু’জ‌নের মধ্যে প্রেমের সম্পর্ক বাড়ির লোকেরা মেনে নিতে পারেননি। সেই নিয়েই সমস্যার সূত্রপাত। আগামী মাসে মেয়েটির বিয়ে ঠিক করেছিলেন বাড়ির লোকজন। তার পরিণতিতেই ওই ঘটনা বলে মনে করছে পুলিশ। তরুণীকে মেরে নিজেকেও শেষ করে দেওয়ার চেষ্টা করেছিলেন কি না, পুলিশ তা খতিয়ে দেখছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন