দুর্ঘটনায় মৃত্যু কিশোরের, ভাঙচুর, অবরোধ

গাড়ির ধাক্কায় এক কিশোরের মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মুম্বই রোডে উলুবেড়িয়ার কাশ্যবপুরে। দুর্ঘটনার পরে জনতা এক ঘণ্টারও বেশি সময় পথ অবরোধ করে। ভাঙচুর চালায় মুম্বই রোডের ধারের একটি পানশালায়। তাদের দাবি, এলাকা থেকে পানশালাটি তুলে দিতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৬ ০২:১৩
Share:

মুম্বই রোডে অবরোধ জনতার। শনিবার রাতে সুব্রত জানার ছবি।

গাড়ির ধাক্কায় এক কিশোরের মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মুম্বই রোডে উলুবেড়িয়ার কাশ্যবপুরে। দুর্ঘটনার পরে জনতা এক ঘণ্টারও বেশি সময় পথ অবরোধ করে। ভাঙচুর চালায় মুম্বই রোডের ধারের একটি পানশালায়। তাদের দাবি, এলাকা থেকে পানশালাটি তুলে দিতে হবে। শনিবার রাতের ওই ঘটনায় উলুবেড়িয়া থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ও র‌্যাফ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ, তৃণমূলের পতাকা নিয়ে রাস্তা অবরোধ করা হয়। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, কাশ্যবপুরের বাসিন্দা সুদাম প্রামাণিক (১৭) ওইদিন রাত প্রায় ৯ টা নাগাদ মুম্বই রোড পার হচ্ছিলেন। পুলিশের দাবি সে মদ্যপ অবস্থায় ছিল। সেই সময়েই কোলাঘাটমুখী একটি গাড়ি তাকে ধাক্কা মেরে চলে যায়। ঘটনাস্থলেই সুদামের মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করে। উত্তেজিত জনতা রাস্তার পাশের একটি পানশালাতেও ভাঙচুর চালায় বলে অভিযোগ। পানশালার দরজা, জানালার কাচ ভেঙে দেওয়া হয়। প্রচুর মদের বোতল রাস্তায় আছড়ে ভেঙে ফেলা হয়। পানশালার কর্মীরা বাধা দিতে গেলে তাঁদের কয়েকজনকে মারধর করা হয় বলেও অভিযোগ। এলাকা থেকে সমস্ত পানশালা তুলে দেওয়ার দাবিতে এক ঘণ্টারও বেশি মুম্বই রোড অবরোধ করে জনতা। খবর পেয়ে উলুবেড়িয়া থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ও র‌্যাফ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের হটিয়ে দেয়।

পুলিশ জানিয়েছে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। পানশালার তরফে রবিবার রাত পর্যন্ত নিখিত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে নেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন