শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে ধৃত যুবক

সাত বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে ঘটনাটি ঘটে হাওড়ার শ্যামপুরের জাল্লাবাজের বাখুলপুর এলাকায়।

Advertisement
শ্যামপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৫ ০১:২৮
Share:

সাত বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে ঘটনাটি ঘটে হাওড়ার শ্যামপুরের জাল্লাবাজের বাখুলপুর এলাকায়। পুলিশ জানিয়েছে ধৃতের নাম জয়ন্ত পাল। ধৃত এলাকার একটি ডেকরেটর্সের দোকানে কাজ করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক সম্পর্কে ওই শিশুকন্যার কাকা হয়। শনিবার সন্ধ্যা ছটা নাগাদ ওই শিশুটি বাড়ির সামনের মাঠে একা দাঁড়িয়েছিল। সেই সময় জয়ন্ত শিশুটিকে লজেন্স কিনে দেওয়ার লোভ দেখিয়ে ডেকে নিয়ে যায়। তার পর পাশেই কলাগাছের জঙ্গলে নিয়ে গিয়ে শিশুটির মুখে রুমাল বেঁধে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় বলে অভিযোগ। কিছুক্ষণ পরে সেখান দিয়ে যাওয়ার সময় এক স্থানীয় বাসিন্দা শিশুটিকে কাঁদতে দেখেন। তিনি শিশুটিকে বাড়িতে পৌঁছে দিয়ে আসেন। শিশুটির পরিবারের লোকজনকে সব জানায়। এরপর শিশুটিকে পরিবারের লোকেরা প্রথমে কমলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যান। সেখান থেকে তাকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শনিবার রাতে শিশুটির পরিবারের লোকেরা জয়ন্তর বিরুদ্ধে শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করেন। রবিবার গ্রেফতার করা হয় অভিযুক্তকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে শিশুটির অবস্থা আশঙ্কাজনক। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন