দুর্ঘটনায় মৃত

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহী যুবকের। মঙ্গলবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে চুঁচুড়ার রবীন্দ্রনগরে। পুলিশ জানায়, মৃতের নাম দীপন ভট্টাচার্য (৩৩)। বাড়ি চুঁচুড়ার টালিখোলা এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এ দিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ দীপনবাবু মোটরবাইকে চেপে জিটি রোড ধরে হুগলির দিক থেকে চুঁচুড়ার বাড়িতে ফিরছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৫ ০২:০৩
Share:

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহী যুবকের। মঙ্গলবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে চুঁচুড়ার রবীন্দ্রনগরে। পুলিশ জানায়, মৃতের নাম দীপন ভট্টাচার্য (৩৩)। বাড়ি চুঁচুড়ার টালিখোলা এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এ দিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ দীপনবাবু মোটরবাইকে চেপে জিটি রোড ধরে হুগলির দিক থেকে চুঁচুড়ার বাড়িতে ফিরছিলেন। তখনই উল্টো দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অটো রবীন্দ্রনগরের মিলন সিনেমার কাছে দীপানবাবুর মোটরবাইকে ধাক্কা মারে। মাটিতে ছিটকে পড়েন তিনি। তাঁর মাথার পিছনে আঘাত লাগে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন