Santragachi Bridge

‘এক মাস ধরে সয়েছেন ভোগান্তি’! সাঁতরাগাছি সেতুতে যাত্রীদের চকোলেট বিলি পুলিশের

শুক্রবার ভোর ৫টা নাগাদ খুলে দেওয়া হয় সাঁতরাগাছি সেতু। শুরু হয় পণ্যবাহী যান চলাচল। সকালে সেতুতে আসেন হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠী-সহ ট্র্যাফিক আধিকারিকেরা।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৪:৫০
Share:

সাঁতরাগাছি সেতুতে চকোলেট বিলি পুলিশের। নিজস্ব চিত্র।

সাঁতরাগাছি সেতু সরানোর জন্য প্রায় এক মাস ধরে ভোগান্তির শিকার হয়েছেন যাত্রীরা। কিন্তু সহ্য করে গিয়েছেন নীরবে। শুক্রবার সকালে সেতু খুলতেই তাই যাত্রীদের চকোলেট দিয়ে শুভেচ্ছা জানাল হাওড়া পুলিশ কমিশনারেট।

Advertisement

শুক্রবার ভোর ৫টা নাগাদ খুলে দেওয়া হয় সাঁতরাগাছি সেতু। শুরু হয় পণ্যবাহী যান চলাচল। সকালে সেতুতে আসেন হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠী-সহ ট্র্যাফিক আধিকারিকেরা। পথচলতি মানুষ, গাড়িচালক ও যাত্রীদের চকোলেট দিয়ে শুভেচ্ছা জানান পুলিশকর্মী ও আধিকারিকেরা।

পুলিশ কমিশনার বলেন, ‘‘সামনেই বড়দিন ও ইংরেজি নববর্ষ। মুখ্যমন্ত্রী চেয়েছিলেন, এই উৎসবের মরসুমে মানুষ যাতে কোনও দুর্ভোগে না পড়েন। সে কারণে পূর্ত দফতর নির্দিষ্ট সময়ের আগেই কাজ শেষ করেছে। শুক্রবার থেকেই আবার যান চলাচল স্বাভাবিক হল। এই এক মাস সাধারণ মানুষ কিছুটা ভোগান্তির শিকার হয়েছেন। কিন্তু তাঁরা পুলিশের সঙ্গে সহযোগিতা করেছেন। তাই তাঁদের আজ শুভেচ্ছা জানানো হল। ট্র্যাফিক পুলিশের কর্মীরাও অক্লান্ত ভাবে পরিষেবা দেওয়ার কাজ করেছেন।’’

Advertisement

প্রসঙ্গত, গত ১৯ নভেম্বর থেকে এক মাস ধরে সেতু মেরামতের কাজ চলার জন্য সেতুতে যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছিল। বন্ধ করে দেওয়া হয় পণ্যবাহী গাড়ি যাতায়াতও। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ মেনে নির্ধারিত সময়ের আগেই মেরামতির কাজ শেষ হয়েছে। বড়দিনের আগেই পুরোপুরি খুলে গিয়েছে সাঁতরাগাছি সেতু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন