Derail

পাঁশকুড়ার কাছে লাইনচ্যুত পুরীগামী ধৌলি এক্সপ্রেস

মঙ্গলবার সকাল ৭টা ১০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে ভোগপুর-পাঁশকুড়ার মাঝে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৮ ০৯:৫০
Share:

লাইনচ্যুত ধৌলি এক্সপ্রেস। নিজস্ব চিত্র

বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ১২৮২১ হাওড়া-পুরী ধৌলি এক্সপ্রেস। মঙ্গলবার সকাল ৭টা ১০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে ভোগপুর-পাঁশকুড়ার মাঝে।

Advertisement

রেল সূত্রে খবর, লাইন থেকে পড়ে যায় ট্রেনের ডি-থ্রি কামরার একটি চাকা। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন রেলের শীর্ষ আধিকারিকরা। একটি রিলিফ ট্রেনও পৌঁছেছে ঘটনাস্থলে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি বলে দক্ষিণ-পূর্ব রেলের তরফে জানানো হয়েছে।

কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে রেল। দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, “এই দুর্ঘটনায় হতাহতের কোনও খবর নেই। যাত্রীদের অন্য একটি ট্রেনে গন্তব্যে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।” অন্য দিকে, দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার পি এস মিশ্র জানিয়েছেন, হাওড়া থেকে সেকেন্দ্রাবাদগামী ফলকনামা এক্সপ্রেসে যাত্রীদের পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ধৌলির যে স্টেশনগুলিতে স্টপেজ ছিল, সেখানে সেখানে দাঁড়াবে ফলকনামা এক্সপ্রেস।

Advertisement

আরও পড়ুন: একই গ্রামে ৭ শবরের মৃত্যু লালগড়ে, জানলই না প্রশাসন!

দুর্ঘটনার পরই রেলের তরফে হেল্পলাইন নম্বর চালু করা হয়। হাওড়া স্টেশনের হেল্পলাইন নম্বরটি হল (০৩৩)২৬৩৭৭১৯৭।

(দুই বর্ধমান, দুর্গাপুর, আসানসোল, পুরুলিয়া, দুই মেদিনীপুর, বাঁকুড়া সহ দক্ষিণবঙ্গের খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা খবর, 'বাংলার' খবর পড়ুন আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন