Cloudy Sky

Weather update: মেঘাচ্ছন্ন কলকাতা, হতে পারে দু’এক পশলা বৃষ্টি

কলকাতা ছাড়াও পার্শ্ববর্তী জেলাগুলিতে হালকা বৃষ্টির সম্ভাবনা আছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া অফিস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ০৮:৪৪
Share:

ফাইল ছবি।

মেঘে ঢেকে রয়েছে আকাশ। সকাল থেকেই দেখা মেলেনি সূর্যের। শনিবার সকাল থেকেই কলকাতা এবং তাঁর পার্শ্ববর্তী এলাকার আবহাওয়া অনেকটা এই রকমই। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামী ২৪ ঘণ্টা কলকাতার আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা বৃষ্টিরও সম্ভাবনাও রয়েছে। তবে আগামী কয়েক ঘণ্টায় উত্তরবঙ্গের জেলাগুলিতে ভারী বৃষ্টির সতর্কতা জারি করেছে হাওয়া অফিস।

Advertisement

কলকাতা ছাড়াও পার্শ্ববর্তী জেলাগুলিতে হালকা বৃষ্টির সম্ভাবনা আছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া অফিস। বাতাসের আপেক্ষিক আর্দ্রতা বেশি থাকায় বাড়তে পারে অস্বস্তি। আগামী ২৪ ঘণ্টায় কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা হতে পারে ৩৩ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস।

তবে আগামী কয়েক ঘণ্টায় উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। সেখানকার জলপাইগুড়ি, কোচবিহার, দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার এবং উত্তর দিনাজপুরে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে বলে জানানো হয়েছে হাওয়া অফিসের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন