‘প্রতারণা’, ধৃত ২

মাত্র ৩০০ টাকা দিলেই চাকরি! এমন বিজ্ঞাপন দেখে ডিমান্ড ড্রাফ্‌ট জমা করেছিলেন অনেকে। কিন্তু অভিযোগ, চাকরি মেলেনি। এই ঘটনায় বৃহস্পতিবার বিক্রম নায়েক ও আমন সিংহ নামে দু’জন ধরা পড়ল।

Advertisement
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৬ ০০:২৫
Share:

মাত্র ৩০০ টাকা দিলেই চাকরি! এমন বিজ্ঞাপন দেখে ডিমান্ড ড্রাফ্‌ট জমা করেছিলেন অনেকে। কিন্তু অভিযোগ, চাকরি মেলেনি। এই ঘটনায় বৃহস্পতিবার বিক্রম নায়েক ও আমন সিংহ নামে দু’জন ধরা পড়ল। পুলিশ জানায়, জনতা রোজগার রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট নামে একটি সংস্থা চাকরির বিজ্ঞাপন দিয়ে জানায়, এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জের মাধ্যমে চাকরির ব্যবস্থা হবে। আবেদনকারীদের শুধু ৩০০ টাকা ডিমান্ড ড্রাফ্‌ট দিতে হবে। সংস্থার ঠিকানা হিসেবে সল্টলেকের এএ ব্লকে একটি বাড়ির উল্লেখ করা হয়। পুলিশ জেনেছে, সল্টলেকের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় এক ব্যক্তির অ্যাকাউন্টে ওই ড্রাফ্‌ট জমা হত। বৃহস্পতিবার ব্যাঙ্কে টাকা তুলতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে বিক্রম ও আমন। সল্টলেকের যে ঠিকানায় ওই সংস্থার অফিস, সেটিও ভুয়ো বলে জেনেছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন