Nomads

গ্রেফতার তিন বানজারা, উদ্ধার চুরির জিনিস

পুলিশ সূত্রের খবর, এন্টালি, নারকেলডাঙা, ফুলবাগান থানা এলাকা থেকে সম্প্রতি বাড়িতে চুরির কিছু অভিযোগ আসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ০৪:৩৯
Share:

প্রতীকী ছবি।

ফের শহরের বুকে চুরির ঘটনায় সক্রিয় হয়ে উঠেছে বানজারাদের দল। সম্প্রতি লালবাজারের চুরি দমন শাখা, গোয়েন্দা বিভাগ ও স্থানীয় পুলিশের একটি দলের হাতে চুরির অভিযোগে ধরা পড়েছে তিন বানজারা যুবক। চার দিন আগে এক রাতে শিয়ালদহ স্টেশন লাগোয়া বানজারাদের ডেরায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় শেখর নাগ, ইন্দ্র সিংহ ও খোকন সিংহ নামে ওই তিন জনকে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, এন্টালি, নারকেলডাঙা, ফুলবাগান থানা এলাকা থেকে সম্প্রতি বাড়িতে চুরির কিছু অভিযোগ আসে। চুরির ঘটনাগুলি দিনের বেলায় ঘটেছিল। তদন্তে পুলিশ জানতে পারে, ওই সব বাড়ির আশপাশে কিছু লোককে মলিন জামাকাপড় পরে বাচ্চা কোলে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। এন্টালি থানা এলাকার কিছু সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্তকারীরা বানজারাদের মতো পোশাক পরা কিছু লোকের খোঁজ পান।

লালবাজারের চুরি দমন শাখা এবং গোয়েন্দা বিভাগের একটি দল শিয়ালদহ স্টেশন লাগোয়া ডেরায় অভিযান চালিয়ে গয়না, মোবাইল, ল্যাপটপ-সহ নানা জিনিস উদ্ধার করে। সেখান থেকেই গ্রেফতার হয় তিন জন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন